না ফেরার দেশে নৃত্য পরিচালক সুমন
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২১, ৭:০২ অপরাহ্ণ

মৃত্যুর খবরে আবারো ভারী ঢাকাই শোবিজ অঙ্গন। ২০ জানুয়ারি ভোরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তরুণ চিত্রগ্রাহক অনিমেষ রাহাত। এবার না ফেরার দেশে চলে গেছেন নৃত্য পরিচালক শাহিদুর রহমান (সুমন রহমান)।

গত শনিবার (৩০ জানুয়ারি) রাত ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শোবিজে অঙ্গনে।
সুমন রহমানের ঘনিষ্ঠজন সিনেমাটোগ্রাফার খায়ের খন্দকার গণমাধ্যমকে জানান, শনিবার তার পেট খারাপ হয়। প্রচণ্ড ব্যথা শুরু হলে স্যালাইন খাইয়ে তা ঠিক করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তাতে কাজ না হওয়ায় মধ্যরাতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঈগল ডান্স কোম্পানিতে ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করছিলেন সুমন। সবশেষ চয়নিকা চৌধুরীর পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় নৃত্য পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।

সড়ক দূর্ঘটনায় প্রয়াত চিত্রগ্রাহক অনিমেষ রাহাতকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছিলেন সুমন। নিজের ফেসবুকে সুমন লিখেছেন, ‘ওয়ান টেক গানটা আমরা ওপারেই বানাবো…।’ স্ট্যাটাস দেওয়ার ঠিক দশদিনের মাথায় মারা গেলেন সুমন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST