নোয়াখালীতে পৌঁছেছে ১ লাখ ৪ হাজার টিকা
নোয়াখালী প্রতিনিধি
জানুয়ারি ৩১, ২০২১, ৫:১১ অপরাহ্ণ

নোয়াখালীর সিভিল সার্জন কার্যালয়ে রোববার দুপুরে একটি বিশেষায়িত গাড়িতে করে পৌঁছেছে করোনার এক লাখ ৪ হাজার টিকা। পরে তা রাখা হয় সিভিল সার্জনের ইপিআই’র বিশেষায়িত একটি কক্ষে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, দুপুর ১২টার দিকে বেক্সিমকোর বিশেষ ফ্রিজিং গাড়িতে ভ্যাকসিনগুলো জেলা সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছায়। এর আগেই নির্ধারিত ইপিআই সেন্টারের ক্লোড স্টোর ভ্যাকসিনের জন্য প্রস্তুত করা হয়। পরে সেখানে ভ্যাকসিনগুলো রাখা হয়েছে। ইপিআই সেন্টারের ক্লোড স্টোরে ৫ লাখেরও বেশি ভ্যাকসিন রাখা যাবে বলেও জানা যায়।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখান জানান, ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ পর্যন্ত যারা ভ্যাকসিন প্রয়োগ করবে তাদের প্রশিক্ষণ চলবে। প্রশিক্ষণ শেষ হলে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ভ্যাকসিন প্রয়োগ শুরু হবে। তবে প্রথম দফায় কারা পাবে তা এখনও নির্ধারণ করা হয়নি।
তিনি জানান, আপাতত ভ্যাকসিনগুলোকে ক্লোড স্টোরে রাখা হয়েছে। সরকারি সিদ্ধান্ত আসার সঙ্গে সঙ্গে নিয়ম মেনে তা প্রয়োগ শুরু করবেন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST