সুস্থ সৌরভ, কাল সকালে ফিরছেন বাসায়
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩০, ২০২১, ৭:৩৬ অপরাহ্ণ

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। হার্টে স্টেন্ট বসানোর পর এখন সুস্থ আছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামীকাল (রববার) সকালেই বাসায় ফিরবেন সাবেক ভারতীয় অধিনায়ক।
সৌরভ গাঙ্গুলীর অন্যতম চিকিৎসক ডাক্তার সপ্তর্ষি বসু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার সকালে সৌরভকে ছুটি দেয়ার পরিকল্পনা আছে। কারণ তার শারীরিক অবস্থা বেশ ভালো। চিকিৎসায় বোর্ড প্রধান বেশ দ্রুত সাড়া দিচ্ছেন। তাই দ্রুত ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হল।

তিনি আরো বলেন, গত কয়েক বছর ধরে সৌরভ পরিমিত খাওয়া দাওয়া করেন। প্রতিদিন নিয়ম করে জিম করেন। তার এরকম হওয়াটা একটা দুর্ভাগ্যজনক ঘটনা। যদিও এখন চিন্তার কোনো কারণ নেই। আগামী কয়েকদিন বিশ্রামের পর উনি আবার আগের মতো স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ জানুয়ারি প্রথম হাসপাতালে ভর্তি হন সৌরভ। সেবার তার হার্টে একটি স্টেন্ট বসানো হয়। তারপর এক সপ্তাহের মধ্যে বাড়িও ফিরে যান। কিন্তু বুধবার ফের বুকে ব্যথা নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। ধমনীর ব্লকেজ বেড়ে যাওয়ায় এবার দুটি স্টেন্ট বসানো হয়।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST