দোকানের দরজা বন্ধ করে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক জানলো ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২১, ৫:১৩ পূর্বাহ্ণ

জামালপুর সদরের ঘোড়াধাপে ফুসলিয়ে ধানক্ষেতে নিয়ে সাত বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।
বুধবার দুপুরে সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের বন্দচিথলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অসুস্থ শিশুটিকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক হাবিবুর রহমান ফরহাদ বন্দচিথলিয়া গ্রামের শেখ বাড়ির আব্দুল হামিদের ছেলে।
ভুক্তভোগী শিশুর স্বজনরা জানান, বুধবার দুপুরে সাত বছরের শিশুকে ফুসলিয়ে রাস্তার পাশের ধানক্ষেতে নিয়ে যায় বখাটে ফরহাদ। এরপর তার শ্লীলতাহানি করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ফরহাদ ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে ফরহাদকে ধরার জন্য ঘোড়াধাপ বাজারসহ বিভিন্ন স্থানে পাহারা বসান প্রতিবেশীরা।

ঘণ্টাখানেক পর বিকেলে স্থানীয় ঘোড়াধাপ বাজারে ঢাকামুখী একটি যাত্রীবাহী বাসে উঠে পালানোর সময় ফরহাদকে আটক করে পুলিশ। এ সময় স্থানীয়রা তাকে গণধোলাই দেয়।
নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ টিপু সুলতান বলেন, সাত বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগে অভিযোগে ফরহাদকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। গুরুতর অসুস্থ শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST