একজন স্কুল ছাত্রের মতো ফার্স্ট হতে মাঠে নামবেন সাকিব
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১০, ২০২১, ৫:০০ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন সাকিব আল হাসান গত ৩ জানুয়ারি । দেশে ফেরার চার দিনের মাথায় অনুশীলনে নেমে পড়েন দেশসেরা ক্রিকেটার। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে একজন স্কুল ছাত্রের মতো ফার্স্ট হতে মাঠে নামবেন দেশের ক্রিকেটের এই নবাব।

নিষেধাজ্ঞার পর এবারই প্রথম জাতীয় দলের হয়ে খেলতে নামবেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ভালো করতে না পারলেও আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে নিজের সেরাটা দিতে মুখিয়ে সাকিব।
সাকিব বলেন, মানুষের প্রত্যাশা, নিজের কাছে নিজের প্রত্যাশাৃ সবকিছু মিলিয়েই বলতে পারেন। আমি যখন খেলতে নামব, স্বাভাবিকভাবেই তো ‘লাস্ট’ হওয়ার জন্য খেলতে নামব না। একটা ছাত্র স্কুলে যতই কম যাক, কম পড়ুক; ও তো ফার্স্ট হওয়ার জন্যই পরীক্ষা দেয়।

শনিবার ৯ জানুয়ারি সারা দিন ব্যাগে খেলার জিনিসপত্র গোছালাম। রোববার ১০ জানুয়ারি হোটেলে উঠব। এমনিতে তো সব গোছানোই থাকত। খেলা এলে ছোটখাটো কিছু জিনিস এদিক-সেদিক করা লাগত। কিন্তু এবার মনে হলো সেই প্রথমবার ব্যাগ গোছানোর মতো অবস্থা। নতুন করে সব পরিকল্পনা করতে হচ্ছে।

ওয়ানডের সেরা এই অলরাউন্ডার আরও বলেন, ওই টুর্নামেন্টের কিছুই আমার মনে নেই। ওখানে ভালো খেললেও আমার কিছু আসত-যেত বলে মনে হয় না। ভালো খেলিনি, সেটাতেও কিছু হবে না। টুর্নামেন্টটা আমি খেলেছি কারণ, আমার মাঠে নেমে খেলার অভ্যাসটা ফিরিয়ে আনার দরকার ছিল। এই টুর্নামেন্ট নিয়ে আমি আর কিছু ভাবিনি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST