‘ভাইরাল ভিডিও’ নিয়ে নাদিয়া, রাশেদ
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৮, ২০২১, ১০:২০ পূর্বাহ্ণ

বৈশাখী টিভি পর্দায় আসছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘ভাইরাল ভিডিও’। প্রচার হবে আগামী ৯ জানুয়ারী থেকে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টায়। নাটকের গল্প লিখেছেন পুরস্কারপ্রাপ্ত নাটক লেখক টিপু আলম মিলন। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন নাদিয়া, রাশেদ সীমান্ত, কচি খন্দকার, আমিরুল হক চৌধুরী, মাহমুদুল ইসলাম মিঠু, রোমানা স্বর্ণা, আমিন আজাদ প্রমুখ।

আরও পড়ুন : অন্য এক ববিতা’র দেখা

লেখক টিপু আলম মিলন বলেন, ভালো কিছু করাকে ভালো চোখে দেখে না সমাজের বেশির ভাগ মানুষ। অন্যের দোষ ত্র“টি ধরা আর একশ্রেণীর মানুষকে অবহেলা করাই তাদের কাজ। মূলত শ্রেণী ভেদাভেদ আর অবহেলাকে ঘিরেই নাটকের কাহিনী। ভাইরাল ভিডিও একটি দৃশ্যমান ঘটনা মাত্র কিন্তু এর নেপথ্যে রয়েছে অনেক কাহিনী। নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

আরও পড়ুন : ফেসবুক নিয়ে বিপাকে শাবনূর


নাটকের গল্প নিয়ে বলতে গিয়ে কাহিনীকার টিপু আলম মিলন আরো বলেন, গ্রামের এক সহজ সরল যুবক জামাল। গ্রামের প্রতিবেশি বড় ভাই দারোয়ান ইদ্রিসের কাছে একটি চাকরির আশায় ঢাকায় আসে। ইদ্রিস যে বাড়ির দারোয়ান ঐ বাড়ির এক অনুষ্ঠানে বিব্রতকর এক পরিস্থিতিতে জামাল নাজেহাল হয়। উচ্চপদস্থ ফ্ল্যাট মালিকদের আচরণে খুবই কষ্ট পায় সে। হঠাৎ করেই ফ্ল্যাট মালিকদের একটি ভিডিও চলে আসে জামালের হাতে। সে ভিডিও নিয়ে টেনশনে পড়ে যায় ফ্ল্যাট মালিকরা। নানা নাটকীয়তা আর সাসপেন্স নিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST