প্রেমিককে খুনের এক দশক পর প্রেমিকা গ্রেফতার!
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৫, ২০২১, ১০:৩৮ অপরাহ্ণ

কলকাতায় ১০ বছর আগের এক খুনের ঘটনায় নিহত যুবকের ‘প্রেমিকা’কে গ্রেফতার করল ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। গ্রেফতার প্রিয়াঙ্কা চৌধুরী মোহনবাগান ক্লাবের একজন প্রাক্তন কর্মকর্তার পুত্রবধূ। নিহত যুবকের নাম জুনিয়র মৃধা বলে জানায় পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার পত্রিকা।

আরও পড়ুন : এক গানে কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া

পত্রিকাটি জানায়, তদন্তে খুনের কোনো তথ্যপ্রমাণ না পাওয়ায় এর আগে রাজ্য গোয়েন্দা পুলিশ অভিযুক্তকে নির্দোষ আখ্যা দিয়েছিল। কিন্তু জুনিয়রের পরিবার হাইকোর্টে গেলে মামলাটির তদন্তভার যায় সিবিআইয়ের কাছে। এরপরই জট খুলে হত্যার। দীর্ঘ জেরার পর তারা প্রিয়াঙ্কাকে গ্রেফতার করেন।

ওই প্রতিবেদনে বলা হয়, ঘটনার সূত্রপাত ২০১১ সালের ১২ জুলাই। কলকাতার বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে পড়ে থাকা জুনিয়রের মৃতদেহ দেখে প্রথমে সড়ক দুর্ঘটনা বলেই মনে করা হয়েছিল। পরে তার কাঁধে একটি ছিদ্র পাওয়া যায়, যা গুলির ক্ষতচিহ্ন বলেই মনে হয়। এরপর ফোনের সূত্র ধরে তরুণ সফটওয়্যার ইঞ্জিনিয়ার জুনিয়রের সঙ্গে প্রিয়াঙ্কার যোগাযোগের সূত্র সামনে আসে। জুনিয়রের পরিবারের দাবি, ঘটনার দিন দুপুরে ফোনে প্রিয়াঙ্কার ডাক পেয়েই জুনিয়র বাড়ি থেকে বেরিয়েছিলেন।

আরও পড়ুন : প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নামে দোকানের সাইনবোর্ড (ভিডিও)

প্রিয়াঙ্কার আইনজীবী অয়ন চক্রবর্তী অবশ্য দাবি করেন, আমার মক্কেল খুনে জড়িত নন। তিনি তদন্তে সহযোগিতা করছিলেন।

এর আগে রাজ্য পুলিশ এই খুনের নিষ্পত্তি করতে পারবে না বলে রাজ্য আইনি পরিষেবা কর্তৃপক্ষের কাছে গিয়েছিলেন জুনিয়রের আত্মীয়রা। তাদের হয়ে হাইকোর্টে মামলাটি লড়েন জয়ন্তনারায়ণ চট্টোপাধ্যায়। তিনি বলেন, দেরিতে হলেও জুনিয়রের মা-বাবা সুবিচার পাওয়ার পথে একধাপ এগিয়ে গেল।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST