৮০ কেজি ওজন তুলে নিল ৭ বছরের মেয়ে (ভিডিও)
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ণ

বয়স মাত্র সাত বছর, কিন্তু এ বয়সেই অনায়াসে ৮০ কেজি ওজন তুলে নিয়ে বিস্ময়ের সৃষ্টি করেছে কানাডার মেয়ে রোরি বেন উলফ। আর তা দেখে বিস্মিত নেটিজেনরা।
মাত্র পাঁচ বছর বয়স থেকে ভারোত্তলোন শুরু করেছিল রোরি। তার বয়সী বাচ্চারা যখন খেলে দিন কাটিয়েছে, তখন সে রীতিমতো নিজেকে শক্তিশালী করার কসরত শুরু করে দিয়েছে। বছর দুয়েক ট্রেনিং-এর পরই রোরি এমন বাজিমাত করে দেখাল।

অলিম্পিকের উইমেন্স বার-এর স্নেচ-এ ৩২ কেজি, ক্লিন অ্যান্ড জার্ক-এ ৪২ কেজি, সোয়াটিং-এ ৬১ কেজি ও ডেডলিফ্ট-এ ৮০ কেজি ওজন তুলে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে রোরি। সে এখন বিশ্বের সব থেকে শক্তিশালী বাচ্চা মেয়ে। অনন্য রেকর্ড সে নিজের নামে করে নিয়েছে।
রোরি জানিয়েছে, নিজেকে ফিট দেখতে তার ভাল লাগে। সেইসঙ্গে সারা শরীরে ট্যাটু করানোর ইচ্ছে রয়েছে বলেও জানিয়েছে সে। তার ভারোত্তলোনের ভিডিও’র নিচে একজন ইউজার লিখেছিলেন, ‘তোমার বাঁ হাতের ট্যাটু-টা দারুণ।’

তখন রোরি বলেছে, ‘ওটা অস্থায়ী। তবে আমি সারা শরীরে ট্যাটু করাব একদিন। ট্যাটু দেখাতে আমার খুব ভাল লাগে।’
রোরি জানায়, খাওয়া-দাওয়া আর ট্রেনিং-এই তার ফোকাস ছিল। সেইসঙ্গে নিজেকে শক্তিশালী করে তোলার ইচ্ছাও ছিল।
রোরি বলে, ওজন তুলতে আমার ভাল লাগে। আত্মবিশ্বাসী মনে হয়। নিজেকে ঠিকভাবে গড়ে তুলতে পারলে অনেক রেকর্ড করা যায়।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST