৩ জায়গায় তিন তরুণীর মরদেহ উদ্ধার
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২১, ১২:০৪ অপরাহ্ণ

রাজধানীর শহীদ মিনার এলাকা থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে পুলিশ মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে,তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তাকে ধর্ষণ চেষ্টা চালানো হয়েছিলো তবে ধর্ষণ হয়েছে কিনা তা ডাক্তারি পরীক্ষা পর জানা যাবে। পুলিশ আরো জানিয়েছে, তরুণীর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (৩০ জানুয়ারি) রাত সোয়া ১টায় মির্জাপুরের রোজা ছাত্রীনিবাসে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। শিক্ষার্থীর নাম মুবাশ্বিরা তাহসিন ইরা। তার বাড়ি নেত্রকোনার কেন্দুয়ার কোনাবাড়ি গ্রামে। বিষয়টি নিশ্চিত করেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান এবং মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, শনিবার রাত ১টার দিকে সর্বশেষ মোবাশ্বিরার সঙ্গে কথা হয় ওই ছাত্রীনিবাসের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করা হয়। পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছাত্রীনিবাসের অন্য শিক্ষার্থীরা। পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ ও আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান। তারপর ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা। এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এ ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

মাদারীপুরের কালকিনিতে ফেসবুক চালাতে বাধা দেওয়ায় তনু (১৮) নামক এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। তনু উপজেলার রমজানপুর এলাকার উত্তর চড়াইকান্দি গ্রামের সঙ্করের মেয়ে।
পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, ঘটনার দিন তনু বাড়ির সব কাজ রেখে ফেসবুকে ব্যস্ত ছিলেন। বিষয়টি দেখে তার বাবা তাকে বকাঝকা করে কাজ করতে বলেন এবং তার হাত থেকে মোবাইল ছিনিয়ে নেয়।এতে রাগন্বিত হয়ে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ওই তরুণী। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহত তনুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিরউদ্দিন মৃধা বলেন, ‘আমরা খবর পেয়ে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। মেয়েটি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা গেছে। সূত্র : জাগোনিউজ, বাংলানিউজ ও ডিবিসি টিভি

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST