হোটেলের খাবার খেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর অর্ধশত সদস্য অসুস্থ
কুমিল্লা প্রতিনিধি
ডিসেম্বর ১০, ২০২০, ২:৫২ অপরাহ্ণ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নির্বাচনী দায়িত্ব পালন করতে এসে হোটেলে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন পুলিশ, বিজিবি, আনসার বাহিনী সদস্যরা। তাদের ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।
বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা থেকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে থাকা বিভিন্ন বাহিনীর সদস্যদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। রাত ১২টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ৭০ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবীদ্বার ও ব্রাহ্মণপাড়া সার্কেল) আমিরুল্লাহ।

তিনি জানান, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ উপনির্বাচনে দায়িত্ব পালন করতে আসা বিভিন্ন বাহিনীর শতাধিক সদস্য ‘ইত্যাদি’ নামে একটি রেস্টুরেন্টে দুপুরের খাবার খান। এর কিছুক্ষণ পর থেকেই তাদের পেটে পীড়া দেখা দেয়। বিকেলের মধ্যেই অনেকে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাদের ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চিকিৎসকদের সাথে কথা বলে জানা গেছে, অনেককেই প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। যাদের অবস্থার উন্নতি হচ্ছে না তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মো. মহিউদ্দিন মুবিন বলেন, ফুড পয়জনিং-এর কারণে এ সমস্যা হয়েছে। আমরা সাধ্যমতো সেবা প্রদানের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এর মধ্যে যারা গুরুতর অসুস্থ আছেন, তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পক্রিয়া নেওয়া হচ্ছে।
কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, শুনেছি আইনশৃঙ্খলা বাহিনীর ২৫/৩০ জন সদস্য খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছে। তাদের চিকিৎসা দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচনে এর কোনো প্রভাব পরবে না। তাদের বিকল্প হিসেবে ফোর্স পাঠানো হবে।
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST