রাজধানী হাতিরঝিলে মোটরসাইকেল থেকে ফেলে বিথিকে হত্যা করার অভিযোগ
স্বপ্ন নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২১, ৪:০০ অপরাহ্ণ

রাজধানীর হাতিরঝিলে স্কুল ছাত্রী বিথিকে মোটরসাইকেল থেকে ফেলে হত্যা করা হয় বলে অভিযোগ করেছেন তার মা। ঘটনাটি ঘটে ২০২০ সালের ১৪ আগস্ট। বিথির মা বলেন, এটি একটি হত্যাকাণ্ড হলেও পুলিশ বারবার বিষয়টিকে দুর্ঘটনা বলে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে। এই ঘটনায় ৩ জন গ্রেপ্তার হলেও তারা জামিনে মুক্ত হয়ে ঘুরে বেরাচ্ছে। অথচ আমি মেয়ে হারানোর শোকে কাতর হয়ে আছি।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে মেয়ে হত্যার বিচারে সংবাদ সম্মেলন করেন মা রওশন আরা। দুর্ঘটনার বিষয়টি সন্দেহ হলে বিথির বন্ধু চৈতিকে জিজ্ঞাসা করলে তারা রওশন আরাকে জানায়, তারা মোটরসাইকেলে হাতিরঝিলে ঘুরতে গিয়েছিল। নাইম নামের এক ছেলের মোটরসাইকলে উঠেছিল বিথি। এক পর্যায়ে মোটরসাইকেল থেকে তাকে ফেলে দেয় নাইম। এতে গুরুতর আহত হয় বিথি। ঘটনাস্থল থেকে বিথিকে চৈতি ও রাসেল ঢাকা মেডিক্যালে নিলেও নাইম সেখান থেকে পালিয়ে যায়।

Bithi এ ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে উল্লেখ করে এজাহারে। কিন্তু এটা হত্যাকাণ্ড। বারবার পুলিশকে বলা হলেও তারা নিজেদের ইচ্ছায় মামলার এজাহার তৈরি করেছে। ওই ৩ জনকে পুলিশ গ্রেপ্তার করলেও জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। পরে ১০ জনকে আসামি করে আদালতে মামলা করেছি। বিথি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

 

পালিয়ে যাওয়া দুই জঙ্গিকে ধরিয়ে দিলে ২০ লাখ টাকা পুরস্কার
সাবেক ছাত্রলীগ নেতার ওপর দুর্বৃত্তদের হামলা (ভিডিও)
যাত্রাবাড়ীতে আসামিকে মারধর , তিন পুলিশসহ বরখাস্ত ৪
দেশে ৭০% তরুণী শরীর নিয়ে কটূক্তির শিকার
প্রেমিকের সামনেই এরশাদ শিকদারের মেয়ের ‘আত্মহত্যা’
ঝোপে নিয়ে ১৩ বছরের কিশোরীকে গণধর্ষণ
জামায়াতে ইসলামীর সেক্রেটারিসহ ৯ নেতা গ্রেফতার
সোনারগাঁয়ের রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হককে ঘেরাও (ভিডিও)
পুরুষের জন্য ধুমপান থেকেও বেশি ক্ষতিকর সুন্দরী নারীরা!
পতিতালয় আছে সস্তায় নারীও পাওয়া যায় তারপর ও কেন?
ক্লাস রুমের মধ্যেই সহবাসে’ লিপ্ত হওয়ার চেষ্টা দুই ছাত্র-ছাত্রী!
পাঁচ বছর ধরে বিচারের অপেক্ষায়