‘হট’ ছবিতে ভাইরাল নেহা শর্মা
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২০, ১:০৬ অপরাহ্ণ

বলিউডের চেনা মুখ নেহা শর্মা। সোশ্যাল মিডিয়ায় আরো পাঁচজনের মতো তিনিও দারুণ অ্যাকটিভ৷মাঝেমধ্যেই নিজের অফিসিয়াল সোশ্যাল হ্যান্ডেলে নিজের দারুণ সব ছবি শেয়ার করেন সুন্দরী অভিনেত্রী৷নিজের বোল্ড ফটোশুটের জন্য চর্চায় থাকেন তিনি৷
তবে সম্প্রতি তিনি নিজের বোল্ড ছবি শেয়ার করেছেন তা দেখে ফ্যানদের চক্ষু চড়কগাছ। কালো স্যুইম স্যুটে তার হট ছবি সোঁ সোঁ করে ভাইরাল হয়ে গেছে। নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে নেহা শর্মা এই বোল্ড ছবি শেয়ার করেছেন। কালো বিকিনিতে নিজের যৌবন মেলে ধরেছেন তিনি। সমুদ্রের ধারে তার দাঁড়িয়ে থাকার এই ছবি যেন রীতিমতো আগুন লাগিয়ে দিচ্ছে!

তবে নেহার এই ছবি সাম্প্রতিক নয়৷এটা তিনি থ্রো ব্যাক ছবি হিসেবেই হ্যান্ডেলে পোস্ট করেছেন৷নেহা শর্মা নিজের ক্যাপশনে বলেছেন তার এই দুরন্ত ছবি ক্লিক করেছেন তার অভিনেত্রী বোন ঋতিকা শর্মা৷

নেহা শর্মার এই ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। ইন্টারনেটেই আগুন লাগিয়ে দিয়েছে তার ছবিগুলো। ফ্যান হোক বা নেটিজেন সকলেই খোলামেলা নেহায় মন মজিয়েছেন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST