স্প্যানিশ সুপার কাপ আয়োজন করতে চায় না সৌদি আরব
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২০, ১১:৪০ পূর্বাহ্ণ

করোনাভাইরাসের কারণে জানুয়ারিতে সৌদি আরবে অনুষ্ঠিতব্য স্প্যানিশ সুপার কাপ আয়োজিত হচ্ছে না বলে নিশ্চিত করেছে বেশ কিছু গণমাধ্যম।
স্প্যানিশ ফুটবল ফেডারেশন ২০১৯ সালে ১২০ মিলিয়ন ইউরোর বিনিমিয়ে তিন বছরের জন্য সৌদি স্পোর্টস কর্তৃপক্ষের সঙ্গে স্প্যানিশ সুপার কাপ আয়োজনের চুক্তি করেছিল। জানুয়ারিতে জেদ্দায় অনুষ্ঠিত প্রথমবারের মত চার দলের এই টুর্নামেন্টে জয়ী হয়েছিল রিয়াল মাদ্রিদ।

বিশ্বজুড়ে করোনাভাইরাসের কারণে বেশ কিছু বিধিনিষেধ এখনো বহাল থাকায় সৌদি আরব আগামী জানুয়ারিতে এই টুর্নামেন্ট আয়োজন করতে আগ্রহী নয় বলে জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম। একই সঙ্গে সৌদি আরবের ইচ্ছা আকর্ষণীয় এই টুর্নামেন্টে যেন স্টেডিয়াম ভর্তি দর্শক উপস্থিত থাকতে পারে। এ কারণে সৌদি আরব এক বছরের জন্য ক্ষতিপূরণ সহ চুক্তি বৃদ্ধি করতেও রাজী আছে।
স্প্যানিশ ফুটবল ফেডারেশন অবশ্য পরিবর্তনের বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু জানায়নি। তবে এ ব্যপারে শিগগিরই ঘোষণা আসছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ও রানার্স-আপ বার্সেলোনা সুপার কাপে খেলার যোগ্যতা অর্জন করেছে। তাদের সঙ্গে আরো রয়েছে কোপা ডেল রে ফাইনালিস্ট রিয়াল সোসিয়েদাদ ও এ্যাথলেটিক বিলবাও। গত বছর থেকে চার দলের এই টুর্নামেন্ট শুরু হওয়ার আগ পর্যন্ত সাধারণত আগস্টে লিগ শুরুর প্রস্তুতিমূলক ম্যাচ হিসেবে এই সুপার কাপ আয়োজিত হতো।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST