সৌন্দর্য ধরে রাখতে কুকুরের মূত্র পান করেন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২১, ৬:১৫ অপরাহ্ণ

কত কি যে ঘটে, তার কিছুটা বোঝা যায়, বাকিটা ধোঁয়াশাই থেকে যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিন নতুন নতুন ঘটনা সামনে আসে। যেসব আমাদের অবাক করে দিয়ে যায়! কেন বা কি কারণে হচ্ছে এসব তা জানার আগেই ভিডিও ভাইরাল হয়ে নেট দুনিয়া কাঁপাতে থাকে।
ঠিক যেভাবে আমেরিকার এই সুন্দরী গোটা নেট দুনিয়ার কাছে বিস্ময় হয়ে উঠেছেন। তিনি যা করেছেন বা করছেন তা দেখলে আপনিও অবাক হবেন!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী সে বাড়িতে একটি পোষ্য কুকুর রেখেছেন। এ পর্যন্ত ঠিকই আছে। এরপর ওই কুকুরটিকে বাগানে ঘুরতে নিয়ে গেছেন তিনি। এরপরেই নিজের সৌন্দর্য ধরে রাখতে রীতিমতো নোংরা পন্থা অবলম্বন করছে সে।
একটি গ্লাস নিয়ে কুকুরটির পিঁছনে ছুটছেন, ওই কুকুরটির মূত্র সংগ্রহ করার জন্য। তা ভাবতেই পারেন এই মূত্র হয়তো তিনি গাছের গোড়ায় দেবেন ! না মোটেও না! ওই মূত্র নিজেই পান করলেন মহিলা।

মহিলার নাম লীনা। তিনি সব থেকে সুন্দরী থাকতে চান। আর এর জন্য তিনি কখনো পার্লার যেতে চান না। মুখে মূলতানি মাটি মাখতে চান না। স্বাভাবিকভাবেই সুন্দর থাকবেন তিনি।
কিন্তু একদিন তার মুখে বেশ কিছু ব্রণ ওঠে। যা যাওয়ার নাম নিচ্ছিল না। অনেকে তাকে পার্লার যেতে বলেন। কিন্তু সে নিজেই এই কুকুরের মূত্র পানের বিষয়টা আবিষ্কার করে। দিনে তিন চার বার কুকুরের মূত্র পান করায় তিনি আগের থেকে ফর্সা হয়ে ওঠেন। ব্রণ চলে যায়।

তা কেন এমন কাজ করছেন, প্রশ্ন করা হলে ওই মহিলা জানান, কুকুরের মূত্রতে নাকি ভিটামিন এ, ভিটামিন ই ছাড়াও ক্যালসিয়াম আছে। তাই কুকুরের মূত্র পান করেন তিনি।
এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে হাজার হাজার মানুষ গুগলে সার্চ করতে শুরু করেছে কুকুর-মূত্রের গুণাবলি। যদিও এই ভিডিওটা ২০১৮ সালের। তবে খুব সম্প্রতি ভিডিওটি নিয়ে হইচই শুরু হয় নেট দুনিয়ায়।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST