সিনেমা তৌকীরের, পরী-মম’র নায়ক শ্যামল মাওলা
বিনোদন প্রতিবেদক
ডিসেম্বর ১০, ২০২০, ৭:৪৬ পূর্বাহ্ণ

সম্প্রতি ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯’ এর সেরা চলচ্চিত্রের পুরস্কার জয় করেছে তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’। এবার নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন তিনি। তার নতুন সিনেমার নাম ‌‘স্ফুলিঙ্গ’। এতে অভিনয় করছেন পরীমনি, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।
বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানী ক্লাবে আয়োজিত মহরত অনুষ্ঠানে ছবি ও শিল্পীদের নাম ঘোষণা করেন এই সিনেমার নির্মাতা তৌকীর আহমেদ।

অনুষ্ঠানে এ নির্মাতা বলেন, ‌বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে সিনেমাটি নির্মিত হচ্ছে। উনার কর্মজীবন, তার আদর্শ ও তিনি যে জাতির স্থপতি, তা-ই উঠে আসবে আমাদের তরুণদের কাছে।
তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনির দ্বীপ’ সিনেমা দিয়ে লাক্স তারকা জাকিয়া বারী মমের চলচ্চিত্রে অভিষেক হয়। দীর্ঘদিন কয়েক বছর পর আবারো তৌকীর আহমেদের সিনেমায় অভিনয় করছেন মম। অন্যদিকে পরীমনি প্রথমবারের মতো কাজ করছেন।

পরীমনি বলেন, খুবই ভালো লাগছে তৌকীর আহমেদের মতো গুণী পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে। আমি তার ছবি দেখতাম আর মুগ্ধ হতাম। অবশেষে তার সঙ্গে কাজ হতে যাচ্ছে।

সিনেমাটি প্রযোজনা করছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। ছবিতে দুটি প্রজন্মের গল্প উঠে আসবে। তৌকীর আহমেদ জানান, স্বাস্থ্যবিধি মেনে শিগগিরই এর শুটিং শুরু হবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST