সিনেমায় নয়, এবার ভিডিও গেমে আসছেন সালমান শাহ!(ভিডিও)
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১০, ২০২১, ৪:০৪ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ছিলেন সালমান শাহ। খুব অল্প বয়সেই তিনি সবাইকে কাঁদিয়ে চলে গেছেন। তবে তার জনপ্রিয়তা এখনো এতটুকু কমেনি। এখনো তার রয়েছে অগণিত ভক্ত। যারা তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।
বিশ্বের নামজাদা তারকাদের ঘিরে ভিডিও গেম তৈরির প্রচলন বেশ আগের। যেখানে ঐ তারকার নাম ও হুবহু চেহারার অবয়বে তৈরি করা হয় নায়ক বা নায়িকার চরিত্র। যে চরিত্রটি পর্দায় লড়াই করে বাস্তবের গেম প্লেয়ারের হয়ে।
এমন ধারাবাহিকতায় এবার বিশ্ব-তারকাদের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বাংলাদেশের অমর নায়ক সালমান শাহ। তাকে প্রধান চরিত্র করে এনাইহিলেশন সিরিজের ভিডিও গেম তৈরি করছে বাংলাদেশের দুই তরুণ গেমার-প্রোগ্রামার শাদমান সিয়ান ও সিয়াম হাসান উদয়।

তাদের গড়ে তোলা প্রতিষ্ঠান ক্রাইসিস এন্টারটেইনমেন্ট এই গেমটি শিগগিরই প্রকাশের ঘোষণা দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ৫ জানুয়ারি গেমটির ছোট্ট একটি ক্লিপ প্রকাশ করার পর একরকম আগুন ধরে ওঠে সোশ্যাল হ্যান্ডেলে। শুধু সালমান ভক্তরাই নন, বেশিরভাগ ভিডিও গেমারই এই উদ্যোগকে সাধুবাদ জানান। কারণ, এর আগে দেশে এমন কোনো উদ্যোগ চোখে পড়েনি কোনো তারকাকে ঘিরে।
জানা গেছে, ভিডিও গেমটিতে শুধু বাংলাদেশের নায়ক সালমান শাহ-ই থাকছে না। এর পুরো ম্যাপ, ব্যাকগ্রাউন্ড, চরিত্রগুলো হুবহু বাংলাদেশের আদলেই তৈরি হচ্ছে।

প্রকাশিত টিজার থেকে আগাম ধারণা করা যাচ্ছে, এখানে সালমান শাহ একজন ফাইটারের ভূমিকায় আসছেন। যেখানে তার একটি হাত আসল হলেও অন্যটি যান্ত্রিক! তবে তার চুলের স্টাইল, গলার লকেট, পরনের পোশাক, চোখের গ্লাস, হাঁটার ধরণ- সবকিছুই সালমান প্রেমিদের নস্টালিজিয়ায় ভোগাবে কিংবা মুগ্ধ করবে।
ভিডিও গেমটি সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য ক্রাইসিস এন্টারটেইনমেন্টের দুই উদ্যোক্তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST