সাত বছর পর বিজ্ঞাপনে ছবি
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২০, ১১:৪৪ পূর্বাহ্ণ

অভিনেত্রী ফারজানা ছবি। টানা ৭ বছর পর আবারো বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন তিনি। এবারের বিজ্ঞাপনটি ‘উন্নত চুলা ও জ্বালানি’ বিষয়ক।
বাংলাদেশ বিদ্যুৎ বিভাগের হাউজহোল্ড এনার্জি প্ল্যাটফর্ম স্রেডা’র আওতাধীন এই বিজ্ঞাপনের চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নাদিয়া আফরিন রেখা।

রেখা জানান, বাংলাদেশ সরকার ২০৩০ সালের মধ্যে সবার জন্যে ক্লিন কুকিং-এর লক্ষ্যে পরিবেশবান্ধব বিকল্প জ্বালানী, সাশ্রয়ী ও স্বাস্থ্যসম্মত রান্নার চুলা সামগ্রী ব্যবহারের অনুকূল পরিবেশ তৈরির জন্যে উদ্যোগ গ্রহণ করেছে।
সদ্য শুটিং শেষ হওয়া কাজটি প্রসঙ্গে ফারজানা ছবি বলেন, ‘সাত বছরে বেশ ক’টি বিজ্ঞাপনের প্রস্তাব পেয়েছি। নানা কারণে সেসব করা হয়নি। তবে এই কাজটি করার পেছনে রয়েছে সামাজিক দায়বদ্ধতার বিষয়। শিল্পী হিসেবে শুধু টাকা আর জনপ্রিয়তা বিবেচনা করা তো ঠিক নয়। সোশ্যাল রেসপনসিবিলিটি বলে একটা কথা রয়েছে। সেই তাগিদ থেকেই কাজটি করেছি।’

এতে ফারজানা ছবি ছাড়াও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ ও শিশুশিল্পী। নির্মাতা জানান, শিগগিরই এটি প্রচার শুরু হবে দেশের সব ক’টি টিভি চ্যানেলে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST