সাকিব-শিশিরের ৮ম বিবাহবার্ষিকী আজ
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২০, ১:১২ অপরাহ্ণ

আট বছর আগে আজকের দিনটিতে বিয়ের পিঁড়িতে বসে স্মরণীয় করে রেখেছেন সাকিব আল হাসান। ওই দিন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন উম্মে আহমেদ শিশিরকে।

সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এরপর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে।

শিশিরের কোলজুড়ে ২০১৫ সালের নভেম্বরে আসে নতুন অতিথি আলাইনা হাসান আব্রি। চলতি বছরের এপ্রিলে দ্বিতীয় সন্তানের বাবা হন সাকিব।

সাকিব-শিশির জুটির জন্য দৈনিক সংবাদ প্রতিদিনের পক্ষ থেকে শুভেচ্ছা এবং শুভকামনা।

উল্লেখ্য, ১২-১২-১২ বিরল এই দিনটিতে রাজধানীর রূপসী বাংলা হোটেলে রাতে আকদ হয় সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের। সাকিবের বিয়ে নিয়ে বেশ লুকোচুরিও হয়েছে। খুব ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ছাড়া আর কেউই সাকিবের বিয়েতে আমন্ত্রণ পাননি। ২০ লাখ টাকা দেনমোহরের ১৯ লাখ টাকায় বিয়ে সেরেছেন সাকিব। আর বিশেষ এই দিনটি নিয়ে কোনও কথাই বলতে চাননি সাকিব আল হাসান।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST