শ্রাবন্তীর ছেলে অভিমুন্য, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১১, ২০২১, ১১:১১ পূর্বাহ্ণ

শ্রাবন্তীর নাম আমাদের সকলের কাছেই পরিচিত। বর্তমানে টলিউড অভিনেত্রীদের মধ্যে অত্যন্ত জন’প্রিয় তিনি। তার অনুরা’গীদের সংখ্যা কোটিতে।
শ্রাবন্তীর অভি’নয় হোক কিংবা ব্যা’ক্তিগত জীবন, সবকিছু নিয়েই নেটদুনিয়ায় শোরগোল হতে দেখা গেছে। নেটদুনিয়ায় চর্চার মধ্যম’নি তিনিই।

শ্রাবন্তীর ব্যা’ক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলতেই থাকে। বিশেষ করে অভিনেত্রীর বিয়ে কে কেন্দ্র করে। গত বছর রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁ’ড়িতে বসেন শ্রাবন্তী।
শ্রাবন্তীর প্রথম ও দ্বিতীয় বিয়ে ভা-ঙার পর তুমুল জল্পনা হতে দেখা যায়। বর্তমানে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গেও নাকি স’ম্পর্কে চি’ড় ধরেছে।
একে অপরকেও সোশ্যাল মিডিয়ায় আনফ’লো করা থেকে শুরু করে, দুজনে আলাদা আলাদা থাকা, দুজনের মধ্যে যে দূরত্বের সৃষ্টি হয়েছে তা ইদানিং তাদের সোশ্যাল মিডিয়া পো’স্ট থেকে জানা যায়।

এসবের মাঝেই শ্রাবন্তীর একমাত্র পুত্রকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয় হয় কান্ড। আর হবে নাই বা কেন? জন’প্রিয় অভিনেত্রীর পুত্র বলে কথা।
শ্রাবন্তীর আদ’রের ঝিনুক আর ছোটটি নেই। অনেকটাই বড় হয়ে গিয়েছেন অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরে তাঁর ইনস্টা’গ্রাম পো’স্ট অন্তত সেকথাই বলছে।
প্রে’ম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরে প্রেমিকার ছবি নিজেই ইনস্টাগ্রামে শে’য়ার করেছেন তিনি।
অভিমন্যুর ইনস্টাগ্রাম পো’স্ট থেকে জানা যাচ্ছে, ৩ বছর ধরে প্রে’ম করছেন তিনি। প্রে’মিকার সঙ্গে ছবি পো’স্ট করেছেন তিনি।

জনপ্রিয় ম-ডেল দামিনী ঘোষের সাথে সম্পর্কে রয়েছেন অভিমুন্য চট্টোপাধ্যায়। একদিকে যখন সোশ্যাল মিডিয়া সর’গর’ম শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভা-ঙার গু’ঞ্জন নিয়ে,
ঠিক সেই সময় এক নতুন রসদ নিয়ে হাজির হয় শ্রাবন্তীর ছেলে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায় এখনও কিশোর।

কিন্তু তাতে কি প্রে’ম যে সময় মানে না। বয়সের ধ’র্মে শ্রাবন্তীর ছেলের জীবনে এসেছে গার্লফ্রেন্ডও। বেশ অনেকদিন ধরেই ডু-বে ডু-বে জল খাচ্ছিল শ্রাবন্তীর ছেলে।
শুধু জ’লই খাচ্ছে না ঠোঁ-টে ঠোঁ-ট রেখে গা’র্লফ্রেন্ডকে চু-ম্ব*নও করে ফেলেছে ঝিনুক। ঝিনুক ও তার বা’ন্ধবীর ঘনি’ষ্ঠ ছবি দেখে চো’খ ক’পালে উঠেছে নেট নাগরিকদের।

ম’ডেল দা’মিনীর ক্রে’জ বরাবরই তুঙ্গে। তবে, ঝিনুকের সঙ্গে তার প্রে’মের সম্পর্ক আছে এটা জানার পর থেকেই নেটদুনিয়ায় সেন’সেশন হয়ে উঠেছে ঝিনুকের গা’র্লফ্রেন্ড।
রোজই নেটবাসীরা ঝিনুক ও তার গার্লফ্রেন্ডের প্রো’ফাইলে উঁকি ঝুঁকি মারছে। এরই মাঝে হঠাৎই সেখান থেকে ভাইরাল ঝিনুক দামিনীর ঠোঁ-টে ঠোঁ-ট রেখে ঘনি-ষ্ঠতায় মত্ত ‘কিউট স্মাইল’ গানটির সঙ্গে ইনস্টা-গ্রাম রি’ল ভিডিও।

 

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST