লম্বা সময় পর ভারতের সঙ্গে খেলতে আসছে ইংল্যান্ড
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২০, ১১:১১ পূর্বাহ্ণ

আগামী বছর (২০২১) ফেব্রুয়ারি-মার্চে ভারতে পূর্ণাঙ্গ সফর করবে ইংল্যান্ড ক্রিকেট। আগামী ২৭ জানুয়ারি ভারতে পা রাখবে ইংল্যান্ড ক্রিকেট। এই সফরে রয়েছে চারটি টেস্ট, পাঁচটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচ।
লম্বা এই সফরের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে তিনটি ভেন্যু চেন্নাই, আহমেদাবাদ ও পুনেতে। চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি হবে দিবারাত্রির। চার টেস্টের প্রথম দুটি হবে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে। বাকি দুটি হবে আহমেদাবাদের সর্দার প্যাটেল স্টেডিয়ামে। প্রথম টেস্ট শুরু হবে ৫ ফেব্রুয়ারি, দ্বিতীয়টি ১৩ ফেব্রুয়ারি, তৃতীয়টি ২৪ ফেব্রুয়ারি এবং চতুর্থ ও শেষ টেস্ট ৪ মার্চ থেকে।

চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সবকটা ম্যাচই হবে আহমেদাবাদে। ১২, ১৪, ১৬, ১৮ ও ২০ মার্চ অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।
ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই হবে পুনেতে। প্রথমটি ২৩, দ্বিতীয়টি ২৬ আর তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৮ মার্চ।
লম্বা সময় পর ভারতের সঙ্গে খেলা। দুই দেশের খেলার উত্তেজনা অন্যরকম আমেজ তৈরি করে ভক্তদের মাঝে। আশা করি এই সফরটাও দারুণ লড়াই হবে দুই দলের। করোনা মহামারির পর ভারতে প্রথম দল হিসেবে যাবে ইংল্যান্ড। বলেন ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী টম হ্যারিস।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST