রেড কার্পেটে ওঠার আগে কী ঘটেছিল প্রিয়াঙ্কার?
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩০, ২০২১, ১১:৫১ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজের বেশকিছু অভিজ্ঞতা তিনি সবসময় ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি নিজের আত্মজীবনীর জন্য প্রিয়াঙ্কা শিরোনামে এসেছেন। আর তাতে ওঠে এসেছে বেশ মজাদার কিছু গল্প। তার ভেরিফাইড ফেসবুক পেইজে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) কান চলচ্চিত্র উৎসবের এক অভিজ্ঞতা জানাতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, রেড কার্পেটে ওঠার কয়েকমিনিট আগে তার পোশাকের জিপটি ভেঙে যায়। তবুও তিনি রেড কার্পেটে ওঠার আত্মবিশ্বাস দেখিয়েছিলেন। এতে তার টিম তাকে প্রচুর সমর্থন করেছিল।

Priyanka sexপেইজে প্রিয়াঙ্কা চোপড়া তার কান চলচ্চিত্র উৎসব থেকে খুব সুন্দর ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলোতে তাকে স্টাইলিশ কালো পোশাক পরে রেড কার্পেটে হাঁটতে দেখা যায়।
তার চেহারার আত্মবিশ্বাস দেখে বোঝাই যাবে না যে সেইসময় তার পোশাক সম্পর্কে কতটা চিন্তিত ছিলেন তিনি। এই ছবির ক্যাপশন সম্পর্কে পুরো ঘটনাটি প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। পোস্টে তিনি লিখেছেন, আমাকে বাইরে থেকে খুব শান্ত দেখেছেন কিন্তু আমি ভিতরে ভিতরে যে কতটা বিরক্ত ছিলাম সেটা কেউ জানে না।

কারণ ওই সময়ে এই বিশেষ পোশাকের জিপটি নষ্ট হয়ে গিয়েছিল। শেষ মুহূর্তে এটা ঘটে। রেড কার্পেটে উঠতে আমার কয়েক মিনিট মাত্র বাকি ছিল। আমার টিম তড়িঘড়ি ৫ মিনিটে সেলাই করে দিল। তাও আবার গাড়িতে বসে।
এর পাশাপাশি প্রিয়াঙ্কা আরও লিখেছেন, মেট গালায় মিস বি ওয়ার্ড এবং আরও বেশ কিছু জায়গায় এমন ঘটে। আর সেই সব ঘটনা জানতে গেলে পড়তে হবে তার বই।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST