রিয়ালকে বাঁচালেন বেনজেমা
স্পোর্টস ডেস্ক
ডিসেম্বর ১০, ২০২০, ৭:২৮ পূর্বাহ্ণ
Real Madrid’s French forward Karim Benzema celebrates scoring the 2-1 goal during the UEFA Champions League group B football match Borussia Moenchengladbach v Real Madrid in Moenchengladbach, western Germany on October 27, 2020. (Photo by Ina Fassbender / AFP)

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বুধবার রাতে খেলতে নামার আগে টুর্নামেন্টে টিকে থাকা নিয়েই শঙ্কায় ছিল রিয়াল মাদ্রিদ। তবে করিম বেনজেমার গোলে সেই শঙ্কা তো দূর হয়েছেই, গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নক আউট পর্ব নিশ্চিত করেছে তারা।
বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে খেলতে নামার আগে রিয়ালের সমীকরণ ছিল হারলে বা ড্র করলেই চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকে বিদায়। এছাড়া কোচ জিনেদিন জিদানের চাকরি টিকে থাকাও অনেকটা এই ম্যাচের ফলাফলের ওপর নির্ভর করছিল। তবে কঠিন পরিস্থিতির মাঝে থেকেও দারুণ ফুটবল উপহার দিয়েছে তারা।

ঘরের মাঠ আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের বাঁচা-মরার ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে রিয়াল। ফলও পায় ম্যাচের নবম মিনিটে। ডান প্রান্ত থেকে লুকাস ভাসকেসের ক্রসে দারুণ এক হেড থেকে দলকে এগিয়ে দেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা।

প্রথমার্ধেই ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। ৩১ মিনিটে আরো একটা নিখুঁত হেড থেকে গোলটি করেন তিনি। এবার একই প্রান্ত থেকে পাস দেন রদ্রিগো। আসরে যা ছিল বেনজেমার চতুর্থ গোল।

শেষ পর্যন্ত ২-০ ব্যবধানে ম্যাচটি জিতে যায় রিয়াল। এর মাধ্যমে জিদানের দলের নক আউট পর্ব নিশ্চিত হয়। এ ম্যাচে হেরেও শেষ ষোলোতে পা রেখেছে বরুশিয়া মনশেনগ্লাডবাখ। এছাড়া শাখতারের সঙ্গে ড্র করায় গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে ইন্টার মিলান।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST