রাতের আসরে স্বস্তিকার জমজমাট নাচের ভিডিও ভাইরাল
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২১, ১:০৭ পূর্বাহ্ণ

রাতের আসর জমাতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের জুড়ি মেলা ভার। এর আগেও বেশ কিছু পার্টিতে তিনি নেচেচেন। সেই নাচের ছবি বা ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ছড়িয়ে গেছে নেট দুনিয়ায়। উপভোগ করেছেন তার ভক্ত-অনুরাগীরা।
আরও একবার তিনি মাতিয়ে দিলেন। মেয়ে অন্বেষার ২১তম জন্মদিনের পার্টির একের পর এক ছবি ও ভিডিও আপলোড করেছেন তিনি। ২৬ জানুয়ারি শেয়ার করেছিলেন ‘টিপ টিপ বরসা পানি’ গানে নাচের দৃশ্য। সেটি ভাইরাল হয়েছে।

এবার তিনি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ‘টুম্পা’ গানের সঙ্গে বিন্দাস নাচের ভিডিও। বন্ধুদের সঙ্গে ‘দুপুর ঠাকুরপো’দের বউদি নেচে জমিয়ে দিয়েছেন।
টুম্পা নাম যাদের, তাঁদের ডেডিকেট করেই এই ভিডিওটি শেয়ার করেছেন স্বস্তিকা। ভিডিওতে ডিজাইনার ইন্দ্রনীল মুখোপাধ্যায়কে ‘টুম্পা’ সাজানো হয়েছে। ঘোমটা দিয়ে তার সঙ্গে আবার ফুলশয্যার অভিনয়ও করেছেন স্বস্তিকা। বোনের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেন আজোপা মুখোপাধ্যায়ও।

গত বছর কালী পুজোর অবসরে প্রকাশ্যে এসেছিল ‘রেস্ট ইন প্রেম’ সিরিজের ‘টুম্পা’ গানটি। পাঁচ কোটিরও বেশি মানুষ ইউটিউবে দেখে ফেলেছেন গানটি। মানুষের ঘরে-ঘরে, মুখে-মুখে, ফোনে-ফোনে এখনও বাজে এই গান।
অরিজিৎ সরকার পরিচালিত ইন্ডিপেন্ডেন্ট ওয়েব সিরিজের জন্য গানটি তৈরি করেছিলেন গীতিকার এবং গায়ক আরব দে। সায়ন, সুমনা, দীপাংশু অভিনীত গানের মিউজিক করেছিলেন অভিষেক সাহা। তারকাদেরও বেশ পছন্দ এই গান।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST