রাজৈরে নৌকার প্রার্থী নাজমা রশীদ বেসরকারী ভাবে নির্বাচিত
এস এম তানবীর, মাদারীপুর প্রতিনিধি
ডিসেম্বর ১০, ২০২০, ২:৪৬ অপরাহ্ণ

মাদারীপুরের রাজৈর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নাজমা রশীদ (নৌকা প্রতীক) বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর পৌরসভা নির্বাচন শান্তিপূর্ন ভাবে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন সম্পূর্ন হয়েছে। সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হওয়ার কথা থাকলেও সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিপুল সংখ্যক ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিতিত থাকার কারনে সন্ধ্যা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এই প্রথম রাজৈরে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহন হয় । কিন্তু নতুন এই পদ্ধতি গ্রামগঞ্জে নারী ও পুরুষ ভোটারদের কাছে  অপরিচিত হওয়ায় ভোট গ্রহন ধীর গতিতে চলে। ফলে ভোটাররা কেন্দ্রের বাউন্ডারীর মধ্যে থাকায় সন্ধ্যা ৬ পর্যন্ত ভোট গ্রহন চলে ।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নাজমা রশীদ ৯৭৭৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সিদ্দিকুর রহমান বক্কর তিনি চামচ প্রতীক নিয়ে ৭৫৯৮ ভোট পেয়েছে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST