যে কারণে যুক্তরাষ্ট্র ছাড়তে বাধ্য হয়েছিলেন প্রিয়াঙ্কা
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ২৩, ২০২১, ৬:২৩ অপরাহ্ণ

বলিউডের একজন সফল অভিনেত্রী এবং সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া। গুণী এই তারকা মার্কিন গায়ক নিক জোনাসকে ভালবেসে বিয়ে করেছেন। বিয়ের পর তিনি নিকের সঙ্গে যুক্তরাষ্ট্রে সংসার পেতেছেন। এবার প্রিয়াঙ্কা বলিউডকে জয় করার পর হলিউডেও নিয়মিত অভিনয় করছেন।

কিন্তু অনেকেই হয়তো জানেন না লেখাপড়ার জন্য কিশোর বয়সে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু শেষ পর্যন্ত বাধ্য হয়েই মার্কিন মুলুক ছাড়তে হয়েছিল তাকে।
এক ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, সেই সময় নানা রকম বিদ্রূপের শিকার হতেন তিনি। তাকে বিভিন্ন রকম কটাক্ষ করা হতো। এজন্য নিজেকে সবার আড়াল করে রাখতেন। অনেকটাই গুটিয়ে রেখেছিলেন। আত্মবিশ্বাস পুরোটাই ভেঙে পড়েছিল।

priyanka-chopraজীবনের এই অধ্যায়ের কথা তার ‘আনফিনিশড’ আত্মজীবনীতেও তুলে ধরেছেন এই নায়িকা। সমবয়সীরা তাকে কীভাবে হেয় করতো তার বর্ণনা দিয়েছেন। ‘শ্যামবর্ণা, ফিরে যাও নিজের দেশে!’, ‘যেই হাতিতে চড়ে এসেছ, তাতে করেই ফিরে যাও।’ কথাগুলো হৃদয়ে গিয়ে বিঁধতো বলে জানান প্রিয়াঙ্কা। এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষের সাহায্য চেয়েও কোনো লাভ হয়নি বলে জানান তিনি।
তবে যে দেশে এক সময় গালি শুনেছেন সেই দেশের মানুষই এখন তাকে নিয়ে প্রশংসার বুলি আওড়ান। ‘কোয়ান্টিকো’ টিভি চরিত্রে অভিনয় করে হলিউড দর্শকদের নজরে আছেন তিনি। এরপর বেশ কয়েকটি ইংরেজি ভাষার সিনেমায় দেখা গেছে তাকে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST