যে কারণে কবর থেকে তোলা হবে ম্যারাডোনার লাশ
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২০, ১:১৪ অপরাহ্ণ

মরে গিয়েও যেন শান্তি নেই ডিয়েগো ম্যারাডোনার। তার সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে চলছে উত্তরাধিকারীদের মধ্যে রশি টানাটানি। বিষয়টা এমন পর্যায়ে গিয়ে পৌঁছেছে যে, প্রমাণ সংগ্রহের জন্য তার লাশও তোলা হতে পারে কবর থেকে।

মনে করা হচ্ছে প্রয়াত ম্যারাডোনার সম্পত্তির পরিমাণ ১ থেকে ৪ কোটি ডলার। আর এই বিপুল সম্পত্তির নতুন মালিক কে হবেন, তা নিয়ে লড়াইয়ে নেমেছেন আসরে শুধু ম্যারাডোনার ছেলে-মেয়ে, সাবেক স্ত্রী-বান্ধবীর পাশাপাশি সাংবাদিক, চিত্রগ্রাহকরাও!

ম্যারাডোনা কোনো উইল করে না যাওয়ায় সমস্যা আরও বেড়েছে। আর্জেন্টিনার আইন অনুযায়ী একজন তার উইলে সম্পত্তির এক তৃতীয়াংশ স্ত্রী-সন্তান ছাড়া বাকিদের মধ্যে ইচ্ছেমতো ভাগ করে দিতে পারেন। কিন্তু দুই তৃতীয়াংশ স্ত্রী-সন্তানদের জন্য রাখতেই হবে। যেহেতু ম্যারাডোনার কোনো উইল নেই, সম্পত্তির লড়াইটা আরও কঠিন হবে। যারা নিজেকে ম্যারাডোনার সন্তান বলে দাবি করছেন, কিন্তু ম্যারাডোনা তাদের কখনও স্বীকৃতি দেননি, তাদের মামলা আদালতে উঠলে ডিএনএ পরীক্ষা হবে। ইতিমধ্যেই দাবি উঠেছে, সেক্ষেত্রে ম্যারাডোনার কবর খোঁড়া হোক।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST