যে কারণে অভিনয় থেকে দূরে কুসুম
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২০, ১২:৪১ অপরাহ্ণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কুসুম শিকদার। গৌতম ঘোষ পরিচালিত ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় ‘শঙ্খচিল’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। বড় পর্দায় এটিই তার শেষ ছবি।

সবশেষ তাকে ২০১৮ সালে হানিফ সংকেতের ‘শেষ-অশেষ’ নাটকে দেখা যায়। এরপর দুই বছর পর্দায় দেখা যায়নি কুসুমকে। দুই বছর পর সম্প্রতি একটি কবিতার ভিডিওতে দেখা দিয়েছেন তিনি। ‘জলকন্যা’ শিরোনামের একটি কবিতার মডেল হয়ে দর্শকের সামনে আসেন তিনি।
জানা গেছে, মডেল হওয়ার পাশাপাশি কবিতাটি তারই লেখা। কণ্ঠও দিয়েছেন কুসুম নিজেই। বর্তমানে অভিনয়ের বাইরে কুসুম এখন লেখালেখিতেই ডুবে আছেন।

কেন অভিনয় থেকে দূরে কুসুম এ ব্যাপারে তিনি একটি গণমাধ্যমে বলেন, অভিনয় না করার তো অবশ্যই কিছু কারণ আছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার পর আমার অভিনয়ে আরো বেশি মনোযোগী হওয়ার কথা ছিল। কিন্তু আমি অভিনয় থেকেই দূরে আছি। এই দূরে থাকার অন্যতম কারণ হলো ব্যক্তিগত। এর বেশি আর কিছু বলতে চাই না। এদিকে কুসুম ভক্তদের প্রত্যাশা সব ভুলে অভিনয়ে ফিরবেন তিনি।
২০১০ সালে খালিদ মাহমুদ মিঠু পরিচালিত বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গহীনে শব্দ চলচ্চিত্রের অভিনয়ের মধ্য দিয়ে কুসুমের বড় পর্দায় আগমন ঘটে কুসুমের। এরপর ফ্রান্স-বাংলাদেশ যৌথ প্রযোজনার লাল টিপ ছবিতে কাজ করেন তিনি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST