যারা মুক্তিযুদ্ধ ও সংবিধান মানে না তাদের কোন ছাড় নেই: ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
ডিসেম্বর ১০, ২০২০, ২:৪০ অপরাহ্ণ

ইতিহাস ঐতিহ্য মুক্তিযুদ্ধে মীমাংসিত সংবিধানের বিষয়ে কোনো ছাড় দেয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন, যেই রাজনৈতিক মোল্লা ও রাজাকাররা ধর্মের নামে স্বাধীনতার বিরোধিতা করে এবং ইতিহাস ঐতিহ্য মুক্তিযুদ্ধ ও সংবিধান মানে না তাদের কোন ছাড় নেই।
আজ বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় আজাদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপির নিরবতায় আরেকবার প্রমান করলো তারা এখনও চিহিৃত রাজনৈতিক মোল্লা, জঙ্গি ও জামাতের সঙ্গে সুগভীর ঐক্যের ভিতরেই আছে।

জিয়াউর রহমান এবং খোদ খালেদা জিয়া সরাসরি বাংলাদেশের মৌলবাদদের বাঁচিয়ে রাখার সুগভীর চক্রান্ত লীপ্ত আছে উল্লেখ করে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, বিএনপির নিরবতায় আরেকবার প্র্রমাণ করলো তারা এখনও চিহিৃত রাজনৈতিক মোল্লা, জঙ্গি ও জামাতের সঙ্গে সুগভীর ঐক্যের ভিতরেই আছে।
এসময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুর আলিম স্বপন,ভেড়ামারা উপজেলা নির্বহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফসহ স্থানীয় জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST