মেসির আসল বেতনের তথ্য প্রকাশ, চমকে গেল বিশ্ব!
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২১, ৫:০৫ অপরাহ্ণ

বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসিকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। তার আয় নিয়েও রয়েছে সবার কৌতুহল। বার্সা থেকে রেকর্ড ছয়বারের ব্যালন ডি অর জয়ী এই ফুটবলার কত টাকা বেতন পান তা এতদিন ছিল অজানা। তবে এবার এ তথ্য ফাঁস করেছে এক স্প্যানিশ পত্রিকা। টাকার অঙ্ক শুনে যে কারো চোখ কপালে উঠতে বাধ্য।
স্প্যানিশ পত্রিকা এল মুন্ডো দাবি করেছে, ৩৩ বছর বয়সী মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির অঙ্ক ৬৭ কোটি ৩০ লাখ ডলার। অর্থাৎ চার বছরের চুক্তিতে বার্সেলোনা তারকা ক্লাব থেকে বাংলাদেশি মানে প্রায় ৫ হাজার সাতশত নয় কোটি ৭৩ লক্ষ টাকা পাবেন।

সবশেষ ২০১৭ সালে মেসি ও বার্সেলোনার মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছিল। সেই চুক্তির কাগজ তাদের হাতে রয়েছে বলে দাবি করেছে পত্রিকা কর্তৃপক্ষ। চুক্তি অনুসারে মেসি নির্ধারিত এই অংকের বাইরে আরো প্রায় ১৪ কোটি ইউরো ভ্যারিয়েবল হিসাবে পেতে পারেন। অর্থাৎ, ভাল পারফর্ম করলে এই পরিমাণ অর্থ তিনি বাড়তি পেতে পারেন।

এল মুন্ডো দাবি করেছে, এখন পর্যন্ত কোনো ফুটবলারের সঙ্গে ক্লাবের এটাই সব থেকে দামি চুক্তি। সেই রিপোর্টে জানানো হয়েছে, এরই মধ্যে মেসি ৫১ কোটি ইউরো হাতে পেয়েছেন। তবে স্পেনের সরকারকে উপার্জিত অর্থের অর্ধেকই সময়ের সেরা এই ফুটবলারকে কর হিসেবে দিতে হয়।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST