মেসিকে ছাড়িয়ে এমবাপ্পের রেকর্ড
স্পোর্টস ডেস্ক
ডিসেম্বর ১০, ২০২০, ১১:৪৩ পূর্বাহ্ণ
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আরো একটি রেকর্ড নিজের করে নিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ২০ গোল করা সর্বকনিষ্ঠ খেলোয়াড় এখন তিনি।
আগামী ২০ ডিসেম্বর নিজের ২২তম জন্মদিন পালন করবেন এমবাপ্পে। বিশেষ দিনের আগেই অনন্য অর্জনে নাম লেখালেন তিনি। ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে ম্যাচে দুটি গোল করে রেকর্ডটি নিজের করে নেন এই ফরোয়ার্ড।
ম্যাচটি অবশ্য মঙ্গলবার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে বাসাকসেহিরের সহকারী কোচকে চতুর্থ রেফারি বর্ণবাদী মন্তব্য করলে ম্যাচটি একদিন পিছিয়ে যায়। বুধবার রাতে পিএসজির ঘরের মাঠ পার্ক দো প্রিন্সেসে তুর্কি দলটিকে ৫-১ গোলে উড়িয়ে দেয় ফরাসি চ্যাম্পিয়নরা। ম্যাচটিতে হ্যাটট্রিক করেন নেইমার। বাকি গোল দুটি করেন এমবাপ্পে।
নেইমারের জোড়া গোলের পর ৪২তম মিনিটে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে গোল করার মাধ্যমে অনন্য রেকর্ড গড়েন এমবাপ্পে। রাশিয়া বিশ্বকাপের সেরা তরুণ খেলোয়াড় চ্যাম্পিয়ন্স লিগে ২১ বছর ৩৫৫ দিনে নিজের ২০তম গোল করলেন। এর আগে ২২ বছর ২৬৬ দিনে এই রেকর্ড করেছিলেন লিওনেল মেসি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST