মি.বিন চরিত্রে আর দেখা যাবে না রোয়ান অ্যাটকিনসনকে !
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৯, ২০২১, ৩:৩২ অপরাহ্ণ

মি. বিনকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ কঠিন। ছোট থেকে বড়, এমনকি বুড়ো মানুষও তাকে চেনেন। শুধু চেনেনই না, তার রয়েছে অগণিত ভক্ত। মি. বিন খ্যাত এই জনপ্রিয় অভিনেতার নাম রোয়ান অ্যাটকিনসন। তবে অনেকেই মি.বিনকে চেনেন কিন্তু রোয়ান অ্যাটকিনসন নামটির সঙ্গে পরিচিত নয়।

মূলত রোয়ান অ্যাটকিনসন বিখ্যাত তার জনপ্রিয় কমেডি শো মি. বিনে কমেডিয়ান হিসেবে তার অসামান্য কৃতিত্বের জন্য। পৃথিবীজুড়ে বিখ্যাত এই সিরিজ মি. বিন ছোট-বড় যেকোনো বয়সের সবার কাছেই পছন্দের।
৬৫ বছর বয়সি এই অভিনেতা গত ৫ জানুয়ারি তার ভক্তদের মন ভেঙে দেয়ার মত কিছু কথা জানান। তিনি বলেন, তিনি এই চরিত্রটিকে ‘অত্যন্ত ক্লান্তিকর’ মনে করেন। তাই তিনি আর কখনোই এই চরিত্রে অভিনয় করবেন না।

ব্রিটিশ এই অভিনেতা ১৯৯০ সালে অক্সফোর্ড ইউনিভার্সিটিতে তার মাস্টার্স করার সময় মি.বিন কমেডি-শো টি দর্শকদের সামনে নিয়ে আসেন। তারই আদলে নিয়ে আসেন সবার জনপ্রিয় চরিত্র মি.বিনকে। আসল সিরিজটি ছিল ১৫ এপিসোডের একটি প্যাকেজ এবং তা অন-এয়ার হয়েছিল জানুয়ারি ১৯৯০ থেকে ডিসেম্বর ১৯৯৫ পর্যন্ত। এমনকি সিরিজটি বিক্রিও হয়েছিল পৃথিবীর প্রায় ২৪৫টি অঞ্চলে।

বর্তমানে তিনি অ্যানিমেটেড মি. বিন মুভিটিতে ভয়েজ দিচ্ছেন। তিনি জানান, বর্তমানে সশরীরে কাজ করার থেকে ভয়েজের কাজ করা অনেক বেশি সহজ তার জন্য। কারণ সরাসরি অভিনয় করতে গেলে অনেক কাজ করতে হয়, যা তার জন্য অনেক বেশি জটিলতা সম্পন্ন। তাছাড়া আমি কোনদিনও অনস্ক্রিন কাজ করাটা উপভোগ করিনি; তা আমার কাছে বরাবরের মতই ছিল ক্লান্তিকর

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST