মাশরাফি-সাকিবদের নাচ-গানের ভিডিও ভাইরাল (ভিডিও)
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২০, ১০:০৩ অপরাহ্ণ

সম্প্রতি বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়দের একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, জেমসের জনপ্রিয় ‘বাবা’ ও ‘বাবা তোমার দরবারে সব পাগলের মেলা’ এই দুইটি গানের গাইছিলেন মাশরাফি, তামিম, সাকিব, মুশফিক ও মাহমুদুল্লাহ রিয়াদ। ‘বাবা তোমার দরবারে সব পাগলের মেলা’ গানের সাথে নাচতে দেখা গেল সাকিবসহ আরও কয়েকজন ক্রিকেটারকে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের ক্রিকেটার, কোচিং স্টাফদের হোটেল সোনারগাঁওয়ে রাখা হয়েছে। সেখানেই শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে হোটেল সোনারগাঁওয়ের সুইমিং পুলের পাশে একত্রিত হয়ে নিজেদের একঘেয়েমি কাটিয়েছেন ক্রিকেটাররা। মাশরাফি বিন মোর্ত্তজা-সাকিব আল হাসান-তামিম ইকবাল-মুশফিকুর রহিম-মাহমুদউল্লাহ রিয়াদদের ঘিরে বাকি ক্রিকেটাররাও যোগ দেন এই আনন্দ উৎস

এ নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। অনেকেই ফেসবুকে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন। রাশেদ হাসান লিখেছেন, “এ যেনো সমগ্র বাংলাদেশের প্রতিচ্ছবি। আপনাদের এ আনন্দ মনে করিয়ে দেয় আমাদের প্রিয় শৈশব। এই আনন্দধারা বয়ে চলুক অনন্তকাল। ভালবাসা অবিরাম…

মেহজাবিন রিয়া বলেছেন, “পঞ্চপাণ্ডব মানে বাংলাদেশের পাচটি স্তম্ভ, এদের পাচজনের একজন যদি ম্যাচের বাইরে থাকে তাহলে সেই ম্যাচ জেতা অসম্ভব হয়ে পড়ে ।”

রিহান ইসলাম রাকিব লেখেন, “ভালবাসার মানুষগুলো একসাথে। মোহাম্মাদ আলামিন বলেছেন, পঞ্চপান্ডবের একসাথে তাণ্ডব।”

রিমন নামের এক ভক্ত আশা প্রকাশ করে বলেন, “পঞ্চ পান্ডব কে একসাথে মাঠে যে আবার কবে দেখবো।”

মোহাম্মদ শফিউল্লাহ লিখেছেন, “একসাথে সবাইকে দেখে খুব ভালো লাগলো। পঞ্চপান্ডব সব সময় একসাথে হাসিখুশি মিলেমিশে থাকুক এটাই কামনা করি। “বাবা তোমার দরবারে” এটা বলার সাথে সাথেই সাকিবের লাফ টা বেশি ভালো লেগেছে। ক্যাপ্টেন তো ক্যাপ্টেন, তার তুলনা হয়না। ক্যাপ্টেন মাশরাফি যেখানে থাকে, সেখানে সবাইকে মাতিয়ে রাখে, এটা তার বিশেষ গুণ।এরকম বিনোদন মাঝে মাঝে আমাদেরকে দিবেন।”

এদিকে, নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠের ক্রিকেটে ফিরলেও পারফর্মার সাকিবের দেখা মেলেনি এখনও। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে ব্যর্থ জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। ধারনা করা হচ্ছিল ধীরে ধীরে ফর্ম ফিরে পাবেন সাকিব। কিন্তু দিন যতই যাচ্ছে ততই যেন আরো খারাপের দিকে চলে যাচ্ছেন তিনি। খুলনার হয়ে এ নিয়ে ৮ ম্যাচে ১.২৫ গড়ে মাত্র ৮২ রান করেছেন তিনি। বল হাতেও তেমন কোনো ঝলক দেখাতে পারেননি ম্যাচ ফিক্সিংয়ের এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে পেশাদার ক্রিকেটে ফেরা সাকিব। ৩০ ওভারে ১৭২ রান খরচায় শিকার করেছেন মাত্র ৫ উইকেট। ধারাবাহিক বাজে পারফরম্যান্সের কারণে সমালোচনার মধ্যে রয়েছেন খুলনার এই তারকা অলরাউন্ডার। তার পারফরম্যান্সের প্রভাব দলের ওপরও পড়েছে।

অন্যদিকে, লটারিতে দল নিশ্চিত হওয়ার পর মাঠে নামতে খুব বেশি অপেক্ষা করতে হলো না মাশরাফিকে। মাঠে ঢুকে রানিং ও স্ট্রেচিং, এরপর ফিতা দিয়ে বোলিং রান আপ মেপে নেওয়া। আবার সেই চেনা দৃশ্যে দেখা গেল মাশরাফি বিন মুর্তজাকে। মাঠের বাইরে কোভিড ও চোটের সঙ্গে লড়াই শেষে প্রায় দীর্ঘ আট মাস ২২ দিন পর মাঠে ফিরেই বল হাতে নিজের ঝলক দেখিয়েছেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST