মধ্যরাতে দরজা ভেঙে ৩ মাসের অন্তঃসত্ত্বাকে দলবেঁধে ধর্ষণ
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ২৩, ২০২১, ৬:৩৬ অপরাহ্ণ

মৌলভীবাজারে অন্ত:সত্তা গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষিতা গৃহবধূকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
৩ মাসের অন্তঃসত্ত্বা ওই গৃহবধূ বাদী হয়ে শুক্রবার (২২ জানুয়ারি) মৌলভীবাজার সদর মডেল থানায় দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও দুজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন। অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়ন থেকে অজুদ মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
জানা গেছে, গেল বুধবার রাতে মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের মধ্যরাতে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে চারজন মিলে দলবেঁধে ধর্ষণ করে। এসময় তার স্বামী সিএনজি চালক জুবেদ মিয়া ঘরে ছিলেন না।
হাসপাতালটির তত্ত্বাবধায়ক চিকিৎসক পার্থ সারথি দত্ত বলেন, ওই গৃহবধূর প্রয়োজনীয় পরীক্ষা হয়েছে। সব পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে মন্তব্য করা যাবে।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, ওই নারীর অভিযোগ এবং তার বক্তব্য অনুযায়ী, আইনগত পদক্ষেপ নিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিটা পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাই চলছে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST