ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক খুঁজে পাচ্ছি না : শ্রীলেখা
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১১, ২০২১, ৫:৪১ অপরাহ্ণ

ডিসেম্বরের মেঘলা সকাল। কুয়াশার চাদরে মোড়া চারদিক। ঘুম জড়ানো চোখে আর মেক আপ ছাড়া লুকে আড়মোড়া ভাঙছেন শ্রীলেখা মিত্র। আলস্য জড়ানো এমন দিনে ভালোবাসতে ইচ্ছে করছে তার।

শ্রীলেখার ভীষণ প্রেম পাচ্ছে। কিন্তু শুধু প্রেম পেলেই তো হলো না। চাই একজন মনের মানুষ। তাকেই নাকি এখনো খুঁজে পাননি অভিনেত্রী।
এ জন্য ভাগ্যের দোষও দিয়েছেন। শ্রীলেখা লেখেন, ‘এই আবহাওয়ায় ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছি না… সবই কপাল।’
নিজের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরতে ভালোবাসেন শ্রীলেখা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন প্রতিটি মুহূর্ত। দিন কয়েক আগেই মেয়ের জন্মদিনে ‘টুম্পা’ গানে নেচে বাজিমাত করেছেন অভিনেত্রী।

ফেসবুকে তার ছোট একটি ভিডিও ক্লিপও পোস্ট করেছিলেন। এভাবেই পরিবার এবং অভিনয় নিয়ে বেশ সময় কেটে যাচ্ছে অভিনেত্রীর।
এর মধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সিপিএম-এ যোগ দিতে চলেছেন অভিনেত্রী। তবে সেই গুজবকে উড়িয়ে দিয়ে শ্রীলেখা জানান, বর্তমানে রাজনীতিতে যোগ দেওয়ার কোনো পরিকল্পনা নেই। কারণ অভিনয় এবং রাজনীতি একসঙ্গে সামলাতে পারবেন না তিনি। আপাতত শিল্পী হিসাবে নিজের কাজেই মন দিতে চান শ্রীলেখা।

 

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST