ভাপা পিঠা বানাচ্ছেন নুসরাত ফারিয়া (ভিডিও)
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩০, ২০২১, ৪:২৫ পূর্বাহ্ণ

শীতের পিঠা বাঙালির ঐতিহ্য। যুগ যুগ ধরে বাঙালি নারীরা নিপুণ হাতে এটি করে আসছেন। এবার পিঠা বানাতে দেখা গেল সময়ের মেগা তারকা নুসরাত ফারিয়াকে।
আরো কয়েকজন নারীর সঙ্গে বসে নিপুণ হাতে পিঠা বানাচ্ছেন- নিজের ফেসবুকে এমনই একটি ভিডিও পোস্ট করেছেন নুসরাত। ভক্তদের দেখিয়েছেন, নায়িকা হয়েও তিনি বাঙালি নারীর বাইরে নন, এই ঐতিহ্য তিনি ভুলে যাননি।

পিঠা তৈরির ভিডিও দেখে কমেন্টে অনেক ভক্তই প্রশংসা করেছেন। আবার অনেকে নেতিবাচক মন্তব্যও করেছেন। কিন্তু নেতিবাচক মন্তব্য কখনোই চিন্তায় নেন না তিনি। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন যে, ভাপা পিঠা তৈরি হচ্ছে।
ভিডিওতে নুসরাত বলেন, শীতকাল প্রায় শেষের দিকে। আজ তৈরি করছি ভাপা পিঠা। তবে নতুন চালের কারণে পিঠা সুন্দর হচ্ছে না। আমরা অনেক মিলে পিঠা বানাচ্ছি। আমি কয়েকটি বানিয়েছি।

দুই বাংলার জনপ্রিয় নায়িকাদের তালিকায় নুসরাতের অবস্থান প্রথম সারিতে। নিজের পরিশ্রম এবং অভিনয় দক্ষতা দিয়ে সমান তালে এগিয়ে যাচ্ছেন তিনি। মেধাবী এই অভিনেত্রীর আরো একটি পরিচয় রয়েছে সঙ্গীতশিল্পী হিসেবে।
নুসরাত গত বছর আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে। করোনা থেকে সুস্থ হয়ে ফিরেছেন কাজে। এরইমধ্যে বেশ কয়েকটি বড় ইভেন্ট করেছেন তিনি। কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তিনি আশা করছেন, বছরটি বেশ ব্যস্ততার মধ্য দিয়ে যাবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST