বৌভাতে মাংস কম দেয়া নিয়ে সংঘর্ষ : নববধূসহ আটক ২০
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৫, ২০২১, ৯:০৫ অপরাহ্ণ

বরিশালে বৌভাতের অনুষ্ঠানে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বর ও কনেপক্ষের সংঘর্ষে বরের চাচা নিহত হয়েছেন। এ ঘটনায় নববধূসহ ২০ জনকে আটক করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার চাদপাশা ইউনিয়নের রফিয়াদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আজহার মীর (৬৫)। সম্পর্কে তিনি বর সজিব মীরের চাচা।

স্থানীয়রা জানান, দুই দিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সাথে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালামের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে বরের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে যোগ দিতে কনে পক্ষের প্রায় অর্ধশত আত্মীয়-স্বজন বরের বাড়িতে যান। তবে খাবার সময় মাংস কম দেয়াকে কেন্দ্র করে প্রথমে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ শুরু হয়।

বরিশাল মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি জাহিদ বিন আলম বলেন, সংঘর্ষের এক পর্যায়ে লাঠির আঘাতে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হন।
তিনি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নববধূসহ ২০ জনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST