বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নেবেন ফারিয়া!
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১১, ২০২১, ৫:১৭ অপরাহ্ণ

শোবিজের পরিচিত মুখ শবনম ফারিয়া। বিচ্ছেদ ইস্যুতে সম্প্রতি বেশ আলোচনায় ছিলেন। আলোচনার পাশাপাশি সমালোচনার মুখেও পড়তে হয়েছিল এ অভিনেত্রীকে। বিচ্ছেদের খবর নিজেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন তিনি। তারপর সাময়িক বিরতিতে ছিলেন ফারিয়া।
বিরতি কাটিয়ে ফিরেছেন ক্যামেরার সামনে। কাজ করছেন নিজের মতো করে। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায় নাম লিখিয়েছেন ফারিয়া। ‘আমার আইন আমার আদালত’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তিনি। নারীদের আইনি পরামর্শ দেওয়ার অনুষ্ঠান এটি।

দেশীয় একটি গণমাধ্যমে সম্প্রতি সাক্ষাৎকার দিয়েছেন ফারিয়া। সাবেক স্বামী প্রসঙ্গে কথা বলেছেন খোলামেলা। অপুর সঙ্গে যোগাযোগ হয়? এমন প্রশ্নের উত্তরে ফারিয়া জানান, অপু এবং ফারিয়া একই মাধ্যমে কাজ করেন। এছাড়া তাদের বাসাও একই এলাকায়, একই গলিতে। কারণে-অকারণে তাদের দেখা হবেই। দেখা হলে কথা বলবেন অপুর সঙ্গে, কিন্তু এখনো দেখা হয়নি।
শোনা যাচ্ছে, নতুন জীবন শুরু করতে যাচ্ছেন অপু। সাক্ষাৎকারে এ বিষয়ে ফারিয়া বলেন, ‘তাকে নিয়ে কোনো মন্তব্য করা ঠিক না। এটি তার একান্তই ব্যক্তিগত ব্যাপার।’

নতুন করে নিজের কথা ভাবছেন? এমন প্রশ্নে ফারিয়ার উত্তর, ‘এত তাড়াতাড়ি না, আরও পরে ভাবব। পারিবারিক কারণে বিয়েটা তাড়াহুড়ো করে করতে হয়েছিল। সেই ভুল এবার আর করব না। বিয়ে তো আর বারবার করা যাবে না। তাই এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে।’
২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল করেন ফারিয়া-অপু। ২০১৯ সালের জানুয়ারিতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। এক বছর নয় মাস সংসার করে গত ২৭ নভেম্বর বিচ্ছেদপত্রে সই করেন শবনম ফারিয়া ও তার স্বামী হারুন অর রশীদ অপু। ২০২০ সালের ২৮ নভেম্বর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তা জানান দিয়েছিলেন এ অভিনেত্রী।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST