বিয়ে বাতিল করলেন তামান্না
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৫, ২০২০, ১১:২১ পূর্বাহ্ণ
অভিনেতা সংকটে আছে টালিউড। এই কারণে এখনো নির্মাতারা অনেক চলচ্চিত্রের জন্য কাজল আগারওয়াল এবং তামান্নার শরণাপন্ন হচ্ছেন।
এদিকে তেলেগু ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ারের জন্য নিজের বিয়ের পরিকল্পনাই বাদ দিয়েছেন নায়িকা তামান্না। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী বর্তমানে গোপীচন্দের ‘সতিমারর’ এবং সত্যদেবের ‘গুরুথুণ্ড সীঠাকালাম’ ছবিতে অভিনয় করছেন।
এই দুটি সিনেমা ছাড়াও, তিনি ‘অন্ধধুন’ এর তেলেগু রিমেকের শুটিং শুরু করবেন, যেখানে নিতিন পুরুষ মুখ্য চরিত্রে অভিনয় করছেন। এছাড়া ব্লকবাস্টার ‘এফ টু’ এর সিক্যুয়েল ‘এফ থ্রি’ তে ভেঙ্কটেশের সঙ্গে জুটি বাঁধবেন তামান্না। ছবিটি সামনের মাসে শুরু হবে।
এছাড়াও পরিচালক তানিকেল্লা ভরণীর নতুন সিনেমায় অন্যতম নারী চরিত্রে অভিনয় করবেন, যেখানে নায়ক চরিত্রে আছেন কে রাঘবেন্দ্র রাও।
এত কাজে ব্যস্ত হওয়ায় এবার ক্যারিয়ারকে এগিয়ে যাওয়ার জন্য তামান্না তার বিয়ের পরিকল্পনা স্থগিত করেছিলেন বলে জানা গেছে। তিনি জীবনে ‘থিতু’ হতে চেয়েছিলেন। তিনি সম্প্রতি মুম্বাইয়ের একটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছিলেন। তবে তিনি এখন এই ধরনের পরিকল্পনা বাদ দিয়েছেন বলে জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST