বিয়ে করলেন অভিনেত্রী অপর্ণা
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২০, ১১:০৩ পূর্বাহ্ণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপর্ণা ঘোষ সাত পাকে বাঁধা পড়েছেন। সনাতন ধর্মীয় রীতি অনুসারে চট্টগ্রামে দীর্ঘদিনের বন্ধু সত্যজিৎ দত্তকে বিয়ে করেন তিনি।
গতকাল বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) মধ্যরাতে চট্টগ্রামের আগ্রাবাদের লোকনাথ বাবার মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।

জানা যায়, ৭ ডিসেম্বর রাতে চট্টগ্রামের নিজ বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আশীর্বাদ অনুষ্ঠান সেরেছেন তারা। অপর্ণা ঘোষের বর সত্যজিৎ দত্ত পেশায় আইটি ইঞ্জিনিয়ার। জাপানে পড়াশোনা করেছেন তিনি।
২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা চারের একজন নির্বাচিত হন অপর্ণা ঘোষ। তার প্রথম অভিনয় ছিল ‘তবুও ভালোবাসি’ নাটকে। এরপর নিয়মিত হয়ে ওঠেন টেলিভিশন ও বিজ্ঞাপনের পর্দায়।

ছোটপর্দার পাশাপাশি বড় পর্দায়ও সরব অপর্ণা। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে তিনি বড় পর্দায় পা রাখেন। এরপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST