বিয়ের ১৯ বছর পর স্বামী জানলেন তার স্ত্রী পুরুষ!
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৭, ২০২১, ৫:২০ অপরাহ্ণ

প্রথম দেখাতেই একে অন্যের প্রেমে পড়েছিলেন জেন-মনিকা। এর পর সময় গড়িয়ে চলে দু’জনার। তাদের প্রেম গড়ায় মধুর সম্পর্কে। বিয়েও করেন তারা। দু’জন দু’জনার হয়ে কাটিয়ে দিয়েছেন ১৯টা বছর। এখন জেনের বয়স ৬৪। তবে এই বয়সে জেন জানতে পারেন, জীবনের এতোটা সময় তিনি যার সাথে সময় কাটিয়েছেন তিনি একসময় পুরুষ ছিলেন। এই খবর জানার পরই স্ত্রী মনিকার সঙ্গে বিচ্ছেদ করেন জেন।

আরও পড়ুন : বিবাহিত নারীরাই বেশি পরকীয়া করেন

ডেইলি মেইলের এক প্রতিবেদনে এমন আশ্চর্য রকমের গল্প উঠে এসেছে। জেন ও মনিকার পরিচয় হয় ১৯৯২ সালে। পরিচয় থেকে পরিণয় গড়াতে সময় লাগেনি তাদের। পারিবারিক-আইনি সমস্ত বাধা অস্বীকার করে মনিকাকে বিয়ে করেন তিনি, নিয়ে আসেন বেলজিয়ামে। বিয়ের পর দু’জনেই সিদ্ধান্ত নেন- সন্তান নেবেন না তারা। কেননা এর আগের সংসারে ২ সন্তান ছিল জেনের। ১৯ বছরের মিষ্টি-মধুর সংসার কেটে গেছে দু’জনের। জেন বলেন, তার স্ত্রী ‘অসাধারণ সুন্দরী ও নারীত্বপূর্ণ’। কিন্তু স্বপ্নেও এমনটা কল্পনা করেননি তিনি।

আরও পড়ুন : অতিরিক্ত টিভি দেখার ক্ষতিকর দিক

সম্প্রতি মনিকার জন্মভূমি ইন্দোনেশিয়ায় বেড়াতে যান তারা। সেখানে মনিকার এক আত্নীয়ের বাড়ি গিয়ে পুরোনো ছবি ঘাঁটতে ঘাঁটতে হঠাৎ কঠিন ও বাস্তব সত্য চলে আসে সামনে। মনিকার জন্ম একজন ছেলে হিসেবে। পরবর্তী সময়ে সেক্স-চেঞ্জ অপারেশনের মাধ্যমে নিজের লিঙ্গ পরিবর্তন করিয়ে নেন তিনি। এই তথ্য জানার পরই মনিকার সঙ্গে সব সম্পর্ক ছেদের সিদ্ধান্ত নেন জেন। তবে এখনই তারা আলাদা হচ্ছেন না। আদালতের রায় পর্যন্ত তাদের একসঙ্গে থাকতে হবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST