বিয়ের ১০ বছরেও সন্তান না হওয়ার কারন জানালেন তিশা
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ২৯, ২০২১, ১১:৫৪ অপরাহ্ণ

নারীর জন্য মা হওয়া সর্বোচ্চ গর্বের বিষয়। জীবনের অন্যান্য ক্ষেত্রে যতই সফলতা আসুক, মা হওয়ার মতো সম্মান আর কিছুতে নেই। কিন্তু অনেকেই অবহেলা কিংবা ব্যস্ততায় সময় পার করে দেয়।
কেউবা ক্যারিয়ারের কথা চিন্তা করে মা হওয়ার সিদ্ধান্ত নেয়না। ছোট্ট একটা ডাক্তারি তথ্য জানানো জরুরি, ’১৫ বছরের আগে কিংবা ৪৯ বছরের পরে কোনো নারী মা হতে পারেন না। তবে ৪৯ এর আগেই অনেকে মা হওয়ার ক্ষমতা হারিয়ে ফেলেন।

আবার এর পরে মা হয় কেউ কেউ, তবে সেটা খুবই কম।’আমাদের শোবিজে বহুল আ’লোচিত দুই নাম। মোস্তফা সরয়ার ফারুকী’ ও নুসরাত ইম’রোজ তিশা। একজন নির্মাতা, অন্যজন অ’ভিনেত্রী। ২০১০ সালের ১৪ জুলাই তারা বিয়ের পিঁড়িতে বসেন। তারপর ফের দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। সুখের সংসারে কখনো কোন খা’রাপ সংবাদ আসেনি। তবে সুসংবাদও আসেনি। তাদের সংসারের সবচেয়ে বড় সুসংবাদ হতে পারতো নতুন অ’তিথির আগমন। তা হলো না। খুব শীঘ্রই এমন কোন সিদ্ধান্তে তাঁরা পৌছাবে বলেও মনে হয় না।

এ নিয়ে তিশা বলেন, ‘ আপাতত অ’ভিনয় নিয়েই ব্যস্ত আছি। সামনে নতুন সিনেমা’র শুটিং শুরু হবে। ভাবনায় আছে, তবে এখনি না। আসলে সন্তান নিলে যে অ’ভিনয়ে খুব বেশি সমস্যা হবে তা আমি মনে করি না। তবে সন্তান নিলে একটা লম্বা সময় কাজের বিরতি নিতে হবে। সবকিছু মিলিয়ে ভালো খবর খুব শীঘ্রই আসতেও পারে’।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST