বিশেষ দিনে বিরাটকে ‘ভীষণ মিস’ করছেন অনুষ্কা
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২০, ১:১০ অপরাহ্ণ

বিরাট-অনুষ্কার বিয়ের ৩ বছর পূর্ণ হলো শুক্রবার। ২০১৭ সালের ১১ ডিসেম্বর সাত পাকে বাধা পড়েছিলেন এ তারকা জুটি। তবে ৩ বছরেও ভালোবাসার রং বিন্দুমাত্র মলিন হয়নি। আজও একে অপরকে চোখে হারান তারা। এই বিশেষ দিনে সেই গল্পই বলছে তাদের সোশ্যাল মিডিয়া পেজ।
সকাল সকাল ইনস্টাগ্রামে নিজেদের একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা। খোলা আকাশের নীচে দাঁড়িয়ে তারা। বিরাটকে উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ করে রেখেছেন অভিনেত্রী। দু’জনেই প্রাণখোলা হাসিতে উচ্ছ্বল।

আজকের দিনে কাছে নেই ভালোবাসার মানুষ। ছুঁয়ে থাকার উপায় নেই তাকে। তাই ফেলে আসা মুহূর্তগুলোই যেন হাতড়াচ্ছেন অনুষ্কা। ছবির ক্যাপশনেও সেই আঁচ স্পষ্ট। তিনি লিখেছেন, আমাদের ৩ বছর এবং খুব শিগগিরই আমরা ৩ হব। তোমাকে ভীষণ মিস করছি। অনুষ্কার পোস্টে ভালবাসা জানিয়েছেন, জোয়া আখতার, মৌনি রায়, জ্যাকলিন ফার্নান্ডেজ।

অন্যদিকে বিরাটও জানিয়ে দিলেন তার ইচ্ছের কথা। আরও একবার বলে দিলেন, অনুষ্কাকে সারা জীবনের জন্য ভালোবাসায় বেঁধে রাখতে চান তিনি। ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের সাদা-কালো একটি ছবি দিয়ে তিনি লিখলেন, ৩ বছর এবং সারা জীবনের জন্য।
আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তারপরেই ২ থেকে ৩ হবেন তারা। প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রীর পর মা-বাবার ভূমিকা পালন করবেন এ তারকা দম্পতি। আপাতত নতুন অতিথিকে নিয়ে নতুন পৃথিবী সাজিয়ে তোলার স্বপ্নে বিভোর তারা। দু’জনের জন্যই এর থেকে ভালো উপহার আর কী হতে পারে!

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST