ফেসবুক নিয়ে বিপাকে শাবনূর
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৭, ২০২১, ১২:৫৯ অপরাহ্ণ

একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। যার জনপ্রিয়তা এখনো কমেনি। ভক্তরা এখনো তাকে ঠিক আগের মতো করেই পছন্দ করে। তাইতো তার সম্পর্কে জানার আগ্রহও দেখায়।ফেসবুকের মাধ্যমে অনেকেই তার সমন্ধে জানতে পারেন। কিন্তু এই ফেসবুক নিয়েই বিপাকে শাবনূর।
ফেসবুকে চিত্রনায়িকা শাবনূরের ছবি সম্বলিত ‘কাজী শাবনূর নূপুর’ নামের একটি অ্যাকাউন্টের সঙ্গে শোবিজের অনেককে যুক্ত দেখা যাচ্ছে। আবার অ্যাকাউন্টটি থেকে অনেককে অনুরোধও পাঠানো হচ্ছে। এই অ্যাকাউন্টটি পঞ্চাশ হাজারেরও বেশি মানুষ ফলো করছেন।

কিন্তু চিত্রনায়িকা শাবনূর জানালেন, ফেসবুকে তার কোন অ্যাকাউন্টেই নেই! মানুষ যে অ্যাকাউন্টটি তার ভাবছেন সেটি ফেইক! তবে সম্প্রতি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন এই নন্দিত অভিনেত্রী, আর এতেই সরব রয়েছেন তিনি।
এ প্রসঙ্গে শাবনূর বলেন, ফেসবুকে আমার কোনো অ্যাকাউন্ট নেই। তবে একটি পেইজ আছে। যেটাতে আমি সক্রিয় নই। আমি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছি। সেটাতেই আমি সক্রিয় রয়েছি। কেউ চাইলে সেখান থেকে আমার আপডেট দেখতে পারবেন।

শাবনূরের প্রকৃত নাম কাজী শারমীন নাহিদ নূপুর। চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয় গত শতকের নব্বইয়ের দশকে। ১৯৯৩ সালে প্রয়াত প্রখ্যাত পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার।
গত বছর বিচ্ছেদের খবর আসে চিত্রনায়িকা শাবনূরের। ৮ বছরেই সংসারের ইতি টেনে স্বামী অনিককে ডিভোর্স দেন তিনি। তাদের সংসারের একমাত্র পুত্র সন্তান আইজান নিহান। বিচ্ছেদের খবর প্রকাশের আগ থেকেই অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন শাবনূর।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST