ফেসবুকে তরুণীর আত্মহত্যার স্ট্যাটাসের পর যা ঘটলো?
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৬, ২০২১, ৫:৫১ অপরাহ্ণ

রাজধানীর রূপনগরের এক তরুণী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আত্মহত্যার স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গেই তারই আরেক বান্ধবী পুলিশের সহযোগিতার জন্য ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ ফোন করেন। ফোন পাওয়ায় মেয়েটির বাসায় ছুটে যান রূপনগর থানা–পুলিশ। পরে পুলিশ মেয়েটিকে উদ্ধার করেন। পুলিশ তরুণীকে বুঝিয়ে তারই এক বান্ধবীর বাসায় রেখে আসে এবং কথা বলে মেয়েটির স্বামীর সঙ্গেও।

আরও পড়ুন : এক গানে কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া

আজ বুধবার (৬ জানুয়ারি) পুলিশের পরিদর্শক ও জাতীয় জরুরি সেবা ৯৯৯–এর ফোকালপারসন আবদুস সাত্তার সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানান।
জানা গেছে, তরুণী আগে মিডিয়ায় কাজ করতেন। স্বামী তাকে মিডিয়ার চাকরি ছেড়ে দিতে বলেন। পরে তরুণী স্বামীর কথা অনুযায়ী মিডিয়ার চাকরি ছেড়ে দেন। এরপরও তরুণীর স্বামী বিভিন্নভাবেই ওই তরুণীকে তার স্বামী শারীরিক ও মানসিক নির্যাতন করতেন।

আরও পড়ুন : আবারো ভাইরাল প্রভার ভিডিও

এছাড়াও তরুণীটি বাবার বাড়ি ঝিনাইদহ থেকে রূপনগরে তার স্বামীর বাসায় এসে আসলে তার স্বামী বাসার দারোয়ানকে বলে দিয়েছেন, তাকে যেন বাসায় ঢুকতে দেওয়া না হয়। এসব হতাশার কারণে তরুণী ফেসবুকে আত্মহত্যার স্ট্যাটাস দিয়েছেন। ঘটনাটি মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ঘটে।
রূপনগর থানার এসআই এনামুল বলেন, তরুণীর স্বামীর সঙ্গে তিনি ফোনে কথা বলেছেন এবং তিনি (তরুণীর স্বামী) তাকে জানিয়েছেন ঢাকায় ফিরে তিনি বিষয়টি মীমাংসা করে নেবেন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST