প্রধান শিক্ষককে পেটালেন ম‌্যানেজিং কমিটির সভাপতি
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৯, ২০২১, ৪:১৬ পূর্বাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়ায় গৈয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিনকে (৫০) চেয়ার দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে ওই স্কুলের ম‌্যানেজিং কমিটির সভাপতি হান্নান মিয়া।
আজ শুক্রবার (০৮ জানুয়ারি) বিদ্যালয়ের লাইব্রেরি কক্ষে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাৎক্ষণিক ওই শিক্ষককে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন : কবর খোঁড়ার পর দেখা গেলো পশ্চিমে বিসমিল্লাহ এবং পূর্বে মোহাম্মদ লেখা!

আহত শিক্ষক সামসুদ্দীন বলেন, ‘দীর্ঘদিন ধরে ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খানের ভাই হামিদ খান স্কুলের একটি কক্ষ দখল করে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। বিষয়টি বেশ কয়েকবার সভাপতিকে জানালেও তিনি কোনো পদক্ষেপ নেননি। আজ জুমার নামাজের পর বিদ্যালয়ে বসে উপবৃত্তির তালিকা তৈরি করছিলাম। এসময় সভাপতি হান্নান খান এসে তার ভাইয়ের দখলকৃত স্কুলের কক্ষে কেন বিদ্যুতের লাইন দেওয়া হয়নি তা জানতে চান। এক পর্যায়ে উত্তেজিত হয়ে কক্ষে থাকা চেয়ার দিয়ে পিটিয়ে জখম করেন। এতে বাম হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কেটে রক্তাক্ত হয়েছে।

আরও পড়ুন : স্ত্রী-সন্তান দিয়ে জমি চাষ

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খান বলেন, মসজিদে জুমার নামাজের সময় স্কুলের মাঠে থাকা মসজিদের বালু রাখা নিয়ে প্রধান শিক্ষকের সঙ্গে মসজিদের মুসুল্লীদের কথা কাটাকাটি হয়। পরে এ বিষয়ে তিনি জানতে গেলে প্রধান শিক্ষক উত্তেজিত হয়ে চেয়ার দিয়ে আমাকে মারধর করার চেষ্টা করেন। এতে আমি আহত হই। প্রধান শিক্ষকও আহত হন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST