পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৯, ২০২১, ১২:২২ পূর্বাহ্ণ

সানি লিওন পর্ণ অভিনেত্রী ছিলেন, বর্তমানে তিনি বলিউডের অভিনেত্রী। এই তথ্য ছাড়াও সানি’র জীবনে অনেক ফলাও করে বলার মত ঘটনা আছে।

সানি লিওন এর কর্মজীবন শুরু হয় জার্মানির একটি বেকারিতে। পকেট খরচ চালানোর জন্যে এই চাকরিতে ঢুকে সে।
পর্ণ তারকা এই তথ্য ছাড়াও সানি লিওন সমাজ সেবা ছাড়াও আরো অনেক ধরনের সামাজিক কাজের সাথে যুক্ত। সর্বশেষ সানি লিওন, একটি অনাথ এতিম মেয়ে কে দত্তক নেয়। এটা নেহায়েতই তার চরিত্রের ভালো দিক তুলে ধরে।

সানির প্রথম চাকরী ছিলো একটি জার্মান বেকারীতে। পর্ণ ইন্ডাস্ট্রীতে আসার আগে, সানি জার্মান বেকারী ‘জিফি লুউব’ এ চাকরী করতেন পকেট খরচ চালানোর জন্য। সে সময় থেকেই তার মিডিয়া জগতের দিকে আকর্ষণ ছিলো। কাজের ফাঁকে ফাঁকে সানি মডেলিং এর চেষ্টা করতেন।

সানি লিওন মিডিয়াতে আসার পূর্বে তার পেশাগত মূল পছন্দ ছিল নার্স। সানি নার্স হতে পারলে রোগী বা তার বাবা-মা প্রকৃতপক্ষে হাসি ধারণ করতে পারত।
বেকারীতে জব করলেও সানি লিওন ছেয়েছিলো একজন ভালো নার্স হতে। মূলত রোগির সেবা করার ইচ্ছা যা পরবর্তীতে তিনি সমাজ সেবা কাজ করে বুঝিয়েছেন।

আরও পড়ুন : নগ্ন ফটোশুট করে অভিনেত্রী বললেন, ‘আমরা তো এভাবেই জন্ম নিয়েছি’

তার প্রিয় বলিউড নায়ক আমির খান। আমির খান প্রিয় বলে তার পছন্দের একটি মুভি হলো ‘দিল’ যা সে তার ছোটবেলায় দেখেছিল। এই মুভিটিতে আমির খানের চরিত্র বা অভিনয় তার খুব ভালো লাগে যা সে মনে প্রানে ধারন করে।
ইন্ডিয়া চলে আসাটা ছিলো সানি লিওনের সবচাইতে ভয়ের কারন। যুক্তরাষ্ট্রের ভারতীয় কমিটির রোষানলে পরেই সানি ভারতে চলে আসতে বাধ্য হোন।

বাঁদিকের ছবিটি যখন তোলা সানির বয়স তখন মাত্র ১৫ বছর। ডানদিকে খাঁটি ভারতীয় পোশাকে সদ্য-যুবতী সানি।
পরবর্তীতে ঐ কমিটিই সানি কে দাওয়াত করে নিয়ে যায় ২০১৬ সালে। সব ভালো যার শেষ ভালো তার, তাই নয় কি? অভিনয়ের মাধ্যমে সানি বোঝাতে সক্ষম হয়েছিলেন তার কতটুকু প্রাধান্য।

আরও পড়ুন : আমি সময়ের সঙ্গে চলতে পছন্দ করি : বিপাশা কবির

তার সব ধরনের পোকামাকড় জাতীয় একটি অদ্ভুত ফোবিয়া আছে। সানির ভয়ের মধ্যে অন্যতম হলো পোকা মাকড়। মানুষের কত ধরনের ভয়ই তো থাকে। সানির পোকা মাকড় নিয়ে ভয়টা একটু বেশি।
‘কালিউগ’ মুিভতে সানির প্রথম অভিনয় করার কথা ছিলো। কালিউগ মুভি দিয়েই সানির অভিশেক হবার কথা ছিলো বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কিন্তু ১০ লক্ষ রুপী পারিশ্রমিক চাওয়ায় ডিরেক্টর মহিত সুরি, অন্য নায়িকা সিলেক্ট করেন।

ড্রিঙ্কস করেনা মিডিয়া জগতে এমন কম মানুষই আছেন। সানি তার বেতিক্রম নয়। তার পছন্দের ড্রিঙ্কস হলো সোভিগ্নন ব্ল্যাঙ্ক।
সানি দম্পতি একটি অনাথ শিশুকে সম্প্রতি দত্তক নেয়। যার মাধ্যমে সানি লিওনের চরিত্রের ভালো দিক উঠে আসে সবার সামনে। দত্তক নেয়া মেয়েটির নাম ‘নিশা’।
২০১৮ সালে মার্চ মাসে সানি লিওন দম্পতি ২টি টেস্ট টিউব বেবী দত্তক নেন।

 

 

 

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST