পর্ণস্টারের প্রেমে পড়ে সবকিছু হারালেন খেলোয়ার
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ২২, ২০২১, ১১:৩২ অপরাহ্ণ

একজন ব্যক্তির জীবনের একটি ভুল তার পুরো জীবনকে নষ্ট করতে পারে। অনেক সেলিব্রিটি রয়েছেন যারা ভুল সিদ্ধান্ত নিয়ে তাদের ভাল জীবন নষ্ট করে দেন।
আজ আমরা যে তারকা খেলোয়াড়ের কথা বলছি সে টেনিসের উঠতি তারকা ছিলেন। আমেরিকার জেনিফার ক্যাপ্রিয়াতি এমন একজন ব্যক্তি যিনি আজ নাম প্রকাশ না করে জীবন যাপন করেন।

জেনিফার আমেরিকার প্রাক্তন টেনিস খেলোয়াড় ছিলেন। কিন্তু একটি ভুল সিদ্ধান্ত তাঁর জীবনকে নষ্ট করে দেয়। জেনিফার তার কেরিয়ারের উচ্চতায় পৌঁছেছিলেন, কিন্তু এমন সিদ্ধান্ত নিয়েছিলেন যা তার কেরিয়ার এবং তার ব্যক্তিগত জীবনকে নষ্ট করে দেয়।
আমেরিকান টেনিসে স্টার ছিলেন জেনিফার ক্যাপ্রিয়াতি। তিনটি গ্র্যান্ড স্ল্যাম জেতার পাশাপাশি অলিম্পিকে সোনার পদকও জিতেছিলেন তিনি। গ্র্যান্ড স্ল্যামের মধ্যে দুটি অস্ট্রেলিয়ান ওপেন ও একটি ফরাসী ওপেন জিতেছেন জেনিফার ক্যাপ্রিয়াতি।

২০০১ সালে জেনিফার ক্যাপ্রিয়াতি বিশ্বের নাম্বার ওয়ান ওয়ান টেনিস প্লেয়ারের শিরোপা জিতেছিলেন। একইসঙ্গে তার ঝুলিতে রয়েছে মোট ১৪টি ডব্লুটিএ টাইটেল।
জেনিফারের কেরিয়ার যখন খ্যাতির শীর্ষে তখন একটি ভুল সিদ্ধান্ত নিয়ে নেন তিনি। যা তার সব কিছু নষ্ট করে দেয়ে। পর্ণস্টার ডেল ডাবরনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।
পর্ণস্টারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর থেকে জেনিফারের কেরিয়ারে বাজে সময় শুরু হয়। খেলার প্রতি মনসংযোগ নষ্ট হয় তার। অনুশীলনেও অনিয়মিত হয়ে পড়েন তিনি। এই সময় একাধিক ম্যাচে হারতে থাকেন জেনিফার।

এরপরই পর্ণস্টার ডেল ডাবরনের সঙ্গে সম্পর্ক ব্রেকআপ হয়ে যায় জেনিফারের। জানা যায় যে সম্পর্ক ব্রেকআপের পর থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন টেনিস তারকা। তারপর আর কোনওকিছুই স্বাভাবিক হয়নি।
নেশা করতে করতে তার পুরো কেরিয়ান নষ্ট হয়ে যায়। এই সময় তার সব থেকে কাছের মানুষ বাবারও মৃত্যু হয়। তারপর থেকেই সম্পূর্ণ একলা হয়ে যান জেনিফার ক্যাপ্রিয়াতি।

তারপর জেনিফার টেনিসে ফেরার একাধিকবার চেষ্টা করলেও তা আর সম্ভব হয়নি। বর্তমানে একটি দ্বীপে একলা থাকেন তিনি। সেখানে অনেক সেলিব্রেটি থাকলেও, কারও সঙ্গে যোগাযোগ করেন না তিনি।
একটি ভুল সিদ্ধান্ত কীভাবে গোটা জীবন নষ্ট করে দিতে পারে জেনিফার ক্যাপ্রিয়াতি তার জ্বলজ্যান্ত উদাহরণ। যা দেখে সকলেই দুঃখিত। একইসঙ্গে সকলের শিক্ষাও নেওয়া উচিৎ জেনিফারের পরিণতি দেখে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST