নির্বাচনে অনিয়ম ও কারচুপি, ভাসানীর কন্যার অবস্থান ধর্মঘট
স্বপ্ন নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১, ২০২১, ২:০৬ পূর্বাহ্ণ

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে অনিয়ম ও কারচুপির প্রতিবাদে ধর্মঘট শুরু করেছেন মাওলানা ভাসানীর মেয়ে মাহমুদা খাতুন ভাসানী।
পৌরসভা নির্বাচনে কারচুপি ও অনিয়মের অভিযোগে টাঙ্গাইল শহীদ মিনারে রোববার সন্ধ্যা থেকে প্রতীকী অবস্থান ধর্মঘট শুরু করেছেন মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খাতুন ভাসানী। মাহমুদা খাতুনের ছেলে মাহমুদুল হক এবার টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী ছিলেন।

সন্ধ্যা সাতটায় শহীদ মিনারে ছেলে মাহমুদুলকে নিয়ে মাহমুদা খাতুন ওই ধর্মঘট কর্মসূচি শুরু করেছেন।
মাহমুদা খাতুন বলেন, ‘৩০ জানুয়ারি অনুষ্ঠিত টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ব্যাপক অনিয়ম ও কারচুপি হয়েছে। মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি। এভাবে চলতে পারে না। এর প্রতিবাদ জানাতেই শহীদ মিনারে এ কর্মসূচি শুরু করেছি।’
মাহমুদা খাতুন আরও বলেন, কারচুপির আশঙ্কায় তিনি সিইসির সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন। সিইসি তাকে সাক্ষাৎ দেননি। শনিবার টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মানুষ ভোট দিতে পারেননি। ব্যাপক কারচুপির মাধ্যমে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করা হয়েছে।

মাহমুদা খাতুনের স্বামী শামসুল হক দুবার টাঙ্গাইল পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এবার তার ছেলে মাহমুদুল হক বিএনপির মনোনয়ন পেয়ে মেয়র পদে নির্বাচন করেন। তিনি ১৯ হাজার ৬৬০ ভোট পেয়েছেন। আওয়ামী লীগ প্রার্থী এস এম সিরাজুল হক ৫৯ হজার ৯৬৭ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। সূত্র : প্রথম আলো

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST