নারীদের যৌন চাহিদা মেটাতে পুরুষ ডল
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ণ

সেক্স ডল নিয়ে যৌন চাহিদা মেটানোর তালিকাতে বিশ্বের অনেক পুরুষই রয়েছে। তৃতীয় বিশ্বের মানুষেরাও রোমান্টিক পার্টনার হিসাবে অনেকেই সেক্স ডলকে বেছে নিচ্ছেন।
চীনে তো সেক্স ডলের চাহিদা হু হু করে বাড়ছে। এই পুতুলের ব্যবহার একদিকে যেমন সম্পূর্ণ নিরাপদ, প্রেগনেন্সিরও কোনও ভয় থাকে না। তেমনই আরামের দিক থেকেও সন্তুষ্টি শতকরা ১০০ শতাংশ বলে দাবি নির্মাতাদের।

কিন্তু এটা সম্পূর্ণটাই তো পুরুষদের কথা! কিন্তু একজন নারীর ক্ষেত্রে কী হবে? কোন নারী যদি বিয়ে করতে না চায় বা সে যদি কোন পুরুষের সঙ্গে থাকতে না চায় তাহলে কীভাবে নিজের চাহিদা মেটাবেন? তাদের কথা চিন্তা করে বাজারে এসেছে পুরুষ সেক্সডল।
প্রতিদিন বদলে যাচ্ছে সমাজ, চিন্তা। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে আবিস্কার হচ্ছে একের পর এক সামগ্রী। তেমনই এবার মহিলাদের চাহিদার কথা মাথায় রেখে বাজারে আসছে পুরুষ সেক্স ডল।

সম্প্রতি বিশ্বে প্রথমবারের জন্যে পুরুষ সেক্স ডল প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। চাহিদা মেটাতে একজন মহিলা সুপুরুষের কাছ থেকে কি চায়? সেই বিষয়টিকে মাথায় রেখেই পুরুষ সেক্স ডলটিকে তৈরি করা হয়েছে। শুধু তাই নয়, পুতুলের শারীরিক গঠনও তৈরি করা হয়েছে অনেক চিন্তা মাথায় রেখেই।
যদিও এই ধরণের পুরুষ সেক্স ডল কিনতে গেলে গাটের কড়ি অনেকটাই খরচ করতে হবে। আর এর উপরে যদি নিজের পছন্দের মতো করে পুরুষ সেক্স ডল বানাতে চান, সেই সুযোগও রয়েছে। যদিও এজন্যে আরও কিছুটা বাড়তি টাকা খরচ করতে হবে। অর্থাৎ, কোন নারী যদি সিনেমার নায়কের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চান, সেই ব্যবস্থাও রয়েছে। বাড়তি টাকা খরচ করলে তেমনটাই বানিয়ে দেবেন নির্মাতারা

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST