নতুন বছরে ইমরান-আনিসা’র “যদি একদিন”(ভিডিও)
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৫, ২০২১, ১০:১০ অপরাহ্ণ

আবারো একসঙ্গে জুটি বাঁধলেন সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান ও ‘চ্যানেল আই সেরাকন্ঠ’ দিয়ে পরিচিত পাওয়া কন্ঠশিল্পী আতিয়া আনিসা। নতুন বছরকে সামনে রেখে এই দুই শিল্পী প্রকাশ করেছেন তাদের নতুন গান। এই জুটির নতুন এই গানের শিরোনাম ‘যদি একদিন’। গানের মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।
রবিউল ইসলাম জীবনের কথায় গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই। সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকশনে চিত্রায়ন হয়েছে গানটির মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। গানটির ভিডিওটিতেও মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় এই দুই শিল্পীকে।
ইমরান মাহমুদল বলেন, খুবই রোমান্টিক একটা গান। আনিসার সঙ্গে আমার বেশ কিছু কাজ হয়েছে। সে চমৎকার গায়। গত বছরের শুরুতে প্রকাশিত হওয়া আমাদের ‘মেঘের খামে’ গান ভিডিওটি অনেক ভালো সাড়া পেয়েছি। সেই গানটি গল্পভিত্তিক হলেও নতুন এই ‘যদি একদিন’ গানটি নির্মিত হয়েছে একদম গ্ল্যামার বেইজড। এখানে দর্শকরা নতুন কিছু দেখতে পাবে। শ্রোতাদর্শকরা এরইমধ্যে আমাদের কাজে অনেক ভালোবাসা প্রকাশ করেছেন। আশা করছি নতুন এই গানটিও তাদের মন জয় করবে।
ডশল্পী আনিসা বলেন, এটা আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। প্রথম গান ‘মেঘের খামে’ ও ইমরান ভাইয়ের সাথে ছিলো। ওই গানটি থেকে শ্রোতাদর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। নতুন গানটিতে আমাদের একদম নতুনরূপে দেখতে পাবেন সবাই। ভিন্নধর্মী কাজ হয়েছে এটাতে, যেটা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা। আর নতুন বছরের শুরুতেই গানটি প্রকাশিত হওয়ায় আমি অনেক বেশি উচ্ছ্বসিত।
তিনি আরও বলেন, ‘যদি একদিন’ গানটির অডিও বেশ আগেই প্রকাশিত হলেও ভিডিও তৈরি করতে একটু সময় লেগেছে। অডিও গানটির মত ভিডিওটিও দর্শকরা সাদরে গ্রহণ করবেন বলে আশা করছি।

ভিডিও লিংক :  https://youtu.be/WybdcmM8m7Q

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST